×

Rakhi Sawant: ক্যামেরার সামনে জোর করে স্বামী রিতেশের সাথে গভীর চুম্বনে মাতলেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

Advertisement

বলিউডের তারকাদের কোনকিছুই গোপন থাকে না। পাপারাজিৎদের ক্যামেরার একাধিক চোখ থাকে বলিউড তারকাদের দিকে। তারা যাই করেন, তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তাদের রীতিমতো ধাওয়া করে পাপারাজিৎদের ক্যামেরা। অবশ্য বলাই বাহুল্য, অফস্ক্রিন আমরা বলিউড তারকাদের যে সমস্ত ভিডিও দেখতে পাই তা তাদেরই দৌলতে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Advertisement

রাখি সাওয়ান্ত বলিউডের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত অভিনেত্রী। তবে তাকে বিতর্কিত অভিনেত্রী বললেও ভুল বলা হবে না। সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো কারণে বিতর্কে জড়ান তিনি। প্রায়ই নেটদুনিয়ায় ট্রোলারদের যোগ্য জবাব দিতে দেখা যায় তাকে। সম্প্রতি তিনি ‘বিগ বস ১৫’র প্রতিযোগী। সেখানও থেকে থেকেই বিতর্কে জড়াতেন তিনি। বিগ বস এখন শেষ পর্যায়ে। রবিবার, ৩০’শে জানুয়ারি শেষ হতে চলেছে বিগ বস। এদিন বিগ বসের বিজেতার নাম ঘোষণা করা হবে।

Advertisement

সম্প্রতি রাখি সাওয়ান্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে আবারো চর্চায় উঠে এসেছেন তিনি। উল্লেখ্য, অভিনেত্রীর স্বামীর নাম রিতেশ সিং। সম্প্রতি তার সাথেই একটি ভিডিওতে ভাইরাল হয়েছেন তিনি। পাপারাজিৎদের ক্যামেরার সামনেই স্বামী রিতেশের ঠোঁটে চুম্বন করেছেন রাখি সাওয়ান্ত। একবার নয় বেশ কয়েকবার এই ঘটনা ঘটিয়েছেন তিনি। এদিন দুজনেই হলুদ রঙের পোশাক পরেছিলেন।

আর সেই ভিডিওটিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ভিডিও শেয়ার হওয়ার পর থেকেই আবারো চর্চায় উঠে এসেছেন রাখি সাওয়ান্ত। ইতিবাচক মন্তব্যের পাশাপাশি নেতিবাচক মন্তব্যও করেছেন অনেকে। শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্যই এমন করেছেন রাখি সাওয়ান্ত, একথাও বলেছেন অনেকে। তবে সেই সমস্ত মন্তব্যের কোনো প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী।

Related Articles

Back to top button