×
টলিউডবিনোদন

ছেলেকে কোলে নিয়ে পুষ্পার গানে নাচলেন রাজা, ভিডিও শেয়ার করলেন মধুবনী

Advertisement

রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় জুটি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা.কম’এর সময় থেকেই একে অপরের প্রেমে পড়ে যান তারা। পরবর্তীকালে বিয়ে হয় তাদের। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে, কেশভ। এখন তাকে ঘিরেই তাদের জগৎ। আপাতত ছেলেকে নিয়েই একেবারে ব্যস্ত মধুবনী। ছেলে একটু বড় না হওয়া পর্যন্ত তিনি কাজের ফিরবেন না, তা তিনি জানিয়ে দিয়েছেন। তবে রাজা এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোয় রুপাঞ্জনের চরিত্রে অভিনয় করছেন।

Advertisement

তারা নিজেদের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। যেখানে তারা ডেলি ভ্লগ পোস্ট করেন। ইতিমধ্যেই তাদের সাবস্ক্রাইবারের সংখ্যা অনেক। প্রথমত তারা তারকা হওয়ার দরুন অনেকটা সুবিধা পেয়েছেন। দ্বিতীয়ত তারা প্রতিদিন নিয়ম করে ভ্লগ শেয়ার করে থাকেন। বর্তমানে তারা যে সমস্ত ভিডিও শেয়ার করেন তাদের সবকটিতেই থাকে তাদের ছোট্ট ছেলে। এর মধ্যেই সে খুবই ক্যামেরা ফ্রেন্ডলি হয়ে উঠেছে। বর্তমান যুগের তারকা হিসেবে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ তারা। প্রায়ই একাধিক রিল ভিডিও শেয়ার করে থাকেন।

Advertisement

তাদের শেয়ার করা যেকোনো পোস্টই ভাইরাল হয় তাদের অনুরাগীদের মাঝে। সম্প্রতি তারাও গা ভাসালেন পুষ্পার ট্রেন্ডে। পুষ্পা ছবির অন্যতম জনপ্রিয় গান ‘শ্রীভাল্লি’ সিগনেচার স্টেপ করে দেখিয়েছেন রাজা। নিজের ছেলেকে কোলে নিয়েই ঘরের মধ্যে আল্লু আর্জুনকে নকল করে নাচলেন তিনি। সম্প্রতি সেই ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করলেন মধুবনী গোস্বামী। সাথে হ্যাশট্যাগ দিয়ে লিখে দিয়েছেন ড্যাডি ভার্শন। এই ভিডিওর ভিউজ বর্তমানে ৬৫ হাজার পেরিয়ে গিয়েছে, পছন্দ করেছেন ১০ হাজারেরও বেশি মানুষ।

Related Articles

Back to top button