×
টলিউডবিনোদন

Rachna Banerjee: গরিবের পেটে লাথি মেরে ব্যবসা করছেন রচনা ব্যানার্জী, নেটিজেনদের কটাক্ষের মুখে অভিনেত্রী

Advertisement

রচনা ব্যানার্জী আমাদের সকলের প্রিয়। ‘দিদি নাম্বার ১’এর মঞ্চ তাকে ছাড়া একেবারেই অসম্পূর্ণ। একসময়ের টলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি। তবে বর্তমানে নিজেকে সরিয়ে নিয়েছেন বড়পর্দার জাঁকজমক থেকে। বর্তমানে অভিনেত্রী ছোটপর্দার পাশাপাশি নিজের ব্যবসা ও পরিবার নিয়ে ব্যস্ত। নিজের মত করে, নিজের নিয়মে জীবনটা কাটাতে পছন্দ করেন রচনা ব্যানার্জী।

Advertisement

একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো সঞ্চালিকাও বটে। দীর্ঘ সময় ধরে জি বাংলার ‘দিদি নম্বর ১’এর সঞ্চালনা করছেন তিনি। তবে কয়েকমাস আগে থেকে শাড়ীর ব্যবসা শুরু করেছেন। তার থেকে শাড়ি কিনতে আগ্রহী অনেকেই। প্রায়ই অভিনেত্রী উপস্থিত থাকেন বিভিন্ন ধরনের শাড়ি সম্ভার নিয়ে উপস্থিত থাকেন ফেসবুক লাইভে। এক এক করে দেখান সবকটাই। তবে সম্প্রতি সেই নিয়েই নেটিজেনদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হলেন তিনি। কম দামের শাড়ি বেশি দামে বিক্রি করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

Advertisement

সম্প্রতি আবারও অভিনেত্রী শাড়ির সম্ভার নিয়ে ফেসবুক লাইভে এসেছিলেন নেটিজেনদের সামনে। তার লাইফে ২০ হাজার মানুষের সমাগম হয়েছিল। তবে সেদিন ইতিবাচকের তুলনায় নেতিবাচক মন্তব্যের সংখ্যাই বেশি ছিল, তা বলাই বাহুল্য। এক নেটনাগরিক রীতিমতো পোস্ট করে সকলের উদ্দেশ্যে লিখেছেন, কমদামী দ্রব্য বেশি দামে বিক্রি করে গরিবের ব্যবসার ক্ষতি করা হচ্ছে। মানুষজনও সেলিব্রিটির ট্যাগ দেখেই বেশি দামে হলেও তার থেকেই জিনিস কিনতে আগ্রহী থাকছেন। কিন্তু যারা ক্ষুদ্র ব্যবসায়ী তারা কম দামে ভালো জিনিস দিলেও তাদের কাছ থেকে মানুষজন জিনিস কিনতে আগ্রহী হচ্ছেন না। এই কথার মাধ্যমে এই নেটিজেন কার দিকে ইঙ্গিত করছেন! তা স্পষ্ট হয়েছে অনেকের কাছেই।

সম্প্রতি এই বিষয় নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকের মতে, সাধারণ হোক কিংবা তারকা তারা নিজেরা নিজেদের মতো করে নিজেদের ব্যবসা চালাতেই পারেন, তাতে অন্য কারোর বলার কিছুই থাকেনা। তবে এত কিছুর মাঝে নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছেন ‘দিদি নম্বর ১’এর দীর্ঘদিনের সঞ্চালিকা রচনা ব্যানার্জী। তবে এই বিষয় নিয়ে কোনো রকম কোনো প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী।

Related Articles

Back to top button