টলিউডবিনোদন

রচনার ‘চামেলি’ নাচ, হিন্দি গানে তুমুল নেচে ভাইরাল হলেন রচনা, দেখুন ভিডিও

Advertisement

সম্প্রতি অভিনেত্রী রচনা ব্যানার্জি নিজের ছেলে ও কাছের বন্ধুদের সাথে জন্মদিন সেলিব্রেট করেছেন। জন্মদিনের থিম ছিল ‘চামেলি’। রচনাকে সেখান মেরুন শাড়ি,সবুজ হল্টারনেক ব্লাউজে অনন্যসুন্দরী লেগেছে।বিশেষত,রচনার হেয়ারস্টাইল ছিল লক্ষ্য করার মত।হলুদ ও কমলা রঙের গাঁদা ফুল দিয়ে হেয়ারস্টাইল করেছিলেন তিনি।তবে জন্মদিনে সারাটা দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোশাকে ছবি শেয়ার করেছেন তিনি। লকডাউনের জন্য দীর্ঘ দিন ঘরে বন্দি থেকে সবাই হাঁপিয়ে উঠেছিলেন।তাই রচনার জন্মদিনে একটি পার্টি অ্যারেঞ্জ করেন রচনা নিজেই।

এই পার্টিতে উপস্থিত ছিলেন রচনার কাছের বন্ধু অভিনেত্রী কনীনিকা ও শ্রেয়া পান্ডে। প্রত্যেকেই সেজেছিলেন ‘চামেলি’ সাজে। কিন্তু সবার সঙ্গী ছিল মাস্ক এবং স্যানিটাইজার।এই পার্টির বিভিন্ন ছবি রচনা আগেই পোস্ট করেছিলেন। এবার সামনে এলো তাঁর নাচের ভিডিও।বহুদিন পর ‘রানি মেরে সাথ,মাল ফুক ফুক লে’ গানে তাঁর নাচ নেটিজেনদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। এই ভিডিওটি ইন্সটাগ্রামে বিভিন্ন পেজ থেকে শেয়ার হয়েছে এবং যথেষ্ট ভাইরাল হয়েছে। রচনার নাচের প্রশংসা করেছেন নেটিজেনরা।

রচনা মূলত ঘরে ঘরে ‘দিদি নং 1’ শোয়ের দৌলতে বেশি পরিচিত। একসময় অভিনেত্রী হিসাবে প্রশংসিত হলেও টেলিভিশনের পর্দায় তাঁর উপস্থিতি ‘দিদি নং 1’- এর টিআরপি বাড়িয়ে দিয়েছে। রচনার পরিবর্তে একবার দেবশ্রী রায়কে শোয়ের সঞ্চালক হিসেবে আনা হলেও দর্শকদের মন ছুঁতে পারেননি দেবশ্রী। তাই রচনাকেই আবার এই শো-তে ফিরিয়ে আনা হয়।

রচনার জনপ্রিয়তার আরেকটি কারণ হলো তাঁর মানবিকতা। টলিউডের বহু দুঃস্থ শিল্পীকে সাহায্য করেন রচনা।ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে। আক্ষরিক অর্থেই রচনা ‘দিদি নং 1’।

Tags

Related Articles

Back to top button