×
বলিউডবিনোদন

দক্ষিনের ‘কবীর সিং’-এর সঙ্গে প্রেম? কী জানালেন অভিনেত্রী রশ্মিকা

Advertisement

রশ্মিকা মন্দনাকে এখন চেনেন সকলেই। তিনি এখন সর্বজনীন ক্রাস। বর্তমানে তিনি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। গত বছরের শেষের দিকে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ ছবিতে তার অভিনয় রীতিমতো প্রশংসিত হয়েছে সকলের কাছে। পর্দায় আল্লু অর্জুনের সাথে তার রসায়ন নজর কেড়েছে সকলেরই। বর্তমানে তিনি পরিচিত ‘শ্রীবল্লী’ নামে। তার প্রেম নিয়ে গুঞ্জনের শেষ নেই দর্শকদের মধ্যে। তবে এবার সেই প্রসঙ্গে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

Advertisement

রশ্মিকা মন্দনার সাথে বিজয় দেবারাকোন্ডার প্রেমের গুঞ্জন নতুন নয়। শুরুর সময় থেকেই তাদের প্রেম নিয়ে চর্চা চলে মিডিয়াতে, যা বহাল রয়েছে এখনো। ‘ডিয়ার কমরেড’, ও ‘গীত গোবিন্দম’এর মত ভরপুর প্রেমের ছবিতে দেবারাকোন্ডার সাথে রশ্মিকা মন্দনার অনস্ক্রিন প্রেমের সম্পর্ক রীতিমতো নজর কেড়েছে সমস্ত দর্শকদের। তবে বলাই বাহুল্য, অনস্ক্রিন প্রেমের জল গড়িয়েছে অফস্ক্রিনেও। তাদের সম্পর্ক নিয়ে প্রায়ই কথা শোনা যায় মিডিয়ায়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে এখনো পর্যন্ত এই দুই তারকা প্রকাশ্যে মুখ খোলেননি। উল্লেখ্য, এনারা দুজনেই বর্তমান প্রজন্মের কাছে তাদের পছন্দের পাত্র।

একসাথে জিমে যাওয়া কিংবা চুপিসারে সময় কাটানো কিংবা গোপনে একসাথে শহর ছাড়া নিয়ে এই দুই তারকার নাম জরিয়েছে বারবার। সম্প্রতি এক সাক্ষাৎকারে রশ্মিকা এই প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি বলেছেন, তার কাছে ভালোবাসা মানে দুজন দুজনকে সময় দেওয়া এবং সম্মান করা। তিনি আরো বলেন, ভালোবাসা অনুভূতিটা ভাষায় প্রকাশ করে বোঝানো সম্ভব নয়। আর তার মতে, ভালোবাসার মানুষ এমন হবে যার কাছে নিজেকে সুরক্ষিত বলে মনে করা যাবে।

Advertisement

Related Articles

Back to top button