বলিউডবিনোদন

পুষ্পা ভাউয়ের স্ত্রী সৌন্দর্য্যের দিক থেকে মালাইকা আরোরার থেকেও এগিয়ে, দেখুন তাঁর সুন্দর ছবি

আজকের দিনে দাড়িয়ে আলু অর্জুন দক্ষিণের একজন সুপারস্টার

×
Advertisement

আজকের দিনে দাড়িয়ে দক্ষিণের সুপারস্টার অল্লু অর্জুনকে কে না চেনেন। তিনি নিজের নামের পাশাপাশি তার চরিত্র পুষ্পা নামেও বেশ পরিচিত পুষ্পা ভাউ বললেই তার একটা ছবি ভেসে ওঠে দৃশ্যপটে। তবে আপনি কি জানেন, পুষ্পার পাশাপাশি তিনি তার স্ত্রীর সৌন্দর্য্যের জন্যেও বেশ বিখ্যাত। হ্যাঁ, দক্ষিণের সুপারস্টার ‘পুষ্প ভাউ’ এর স্ত্রী বলতে গেলে সৌন্দর্যের ফেরেশতা। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরার থেকেও বেশি সুন্দরী। সাউথ সুপারস্টার আল্লু অর্জুন ইন্ডাস্ট্রির একজন সুপরিচিত অভিনেতা। তিনি ইতিমধ্যেই তার শক্তিশালী অভিনয় এবং অ্যাকশন দিয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে রাজত্ব করেছেন। আজ আমরা আপনাকে আল্লু অর্জুনের বাস্তব জীবনের স্ত্রী স্নেহা রেড্ডি সম্পর্কে বলতে যাচ্ছি, যিনি সৌন্দর্য্যে একজন মডেল বা অভিনেত্রীর চেয়ে কম নয়।

Advertisement

দক্ষিণ সুপারস্টার পুষ্প ভাউ-এর স্ত্রীর সৌন্দর্যের সামনে, বলিউড অভিনেত্রী মালাইকাও কিছুই নন। আল্লু অর্জুন হায়দ্রাবাদ শহরে ৬ মার্চ ২০১৬-এ স্নেহা রেড্ডিকে বিয়ে করেন। আজ আল্লু এবং স্নেহা দুই সুন্দর সন্তানের বাবা-মা। আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা দেখতে খুবই সুন্দরী। এর পাশাপাশি স্নেহা বেশ গ্ল্যামারাসও বটে। তিনি যেমন সুন্দরী, তেমনিই বুদ্ধিমানও। তিনি আমেরিকায় নিজের পড়াশোনা শেষ করেছেন।

Advertisement

আল্লু অর্জুনের স্ত্রী স্নেহা রেড্ডি, আমেরিকার একটি কলেজ থেকে কম্পিউটার সায়েন্সে ডিগ্রি অর্জন করেছেন। স্নেহার বাবা হায়দ্রাবাদের একজন সুপরিচিত ব্যবসায়ী। একটি প্রতিবেদনে জানা যায়, আল্লু অর্জুন এবং স্নেহা রেড্ডি দুজনের এক কমন বন্ধুর বিয়ের সময় দেখা করেছিলেন। সেখানেই দুজনের দুজনকে ভালো লেগে যায়। যদিও সেই সময় আলু অর্জুন সুপারস্টার হয়ে ওঠেননি। তখনও তিনি স্ট্রাগল করছেন বলা চলে। তবে তার স্ত্রী সেই সময় থেকেই ছিলেন সফল।

Related Articles

Back to top button