বিনোদনবলিউড

Pushpa 2: এই বছরের ডিসেম্বরে ‘পুষ্পা ২’ মুক্তি পাওয়ার কথা ছিল, সামনে আসল মুক্তি না পাওয়ার কারণ

×
Advertisement

গতবছর থেকেই ‘পুষ্পা দ্যা রাইজ’ নিয়ে উন্মাদনার শেষ নেই সিনেমাপ্রেমীদের মাঝে। এই ছবি মুক্তি পাওয়ার পর থেকেই দক্ষিণী তারকা আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার জনপ্রিয়তা পৌঁছে যায় আন্তর্জাতিক স্তরে। তবে ছবি মুক্তির শুরুতেই পরিচালক সুকুমার জানিয়েছিলেন, এই ছবি দুটি ভাগেই মুক্তি পাবে। প্রথম পার্টের শেষেই তার আবাসও ছিল স্পষ্ট। তবে ২০২২’এর শেষেই এই ছবির দ্বিতীয় ভাগ মুক্তি পাওয়ার কথা ছিল। তবে তা এই মুহূর্তে সম্ভব হচ্ছে না। ২০২৩’এ মুক্তি পাবে ‘পুষ্পা দ্যা রুল’। সম্প্রতি এই ছবি দেরিতে মুক্তি পাওয়ার কারণই প্রকাশ্যে এসেছে, যা শুনে অবাক হয়েছেন দর্শকরাও।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে, ছবির প্রোডাকশন ডিজাইনার রামকৃষ্ণ অন্য ছবির কাজে ব্যস্ত ছিলেন বলেই পুষ্পার দ্বিতীয় পার্টের শুটিং পিছিয়ে গিয়েছে। দক্ষিণী সুপারস্টার রামচরণের আসন্ন ছবি ‘হ্যাশট্যাগ আরসি ১৫’এর নিয়ে ব্যস্ত ছিলেন প্রোডাকশন ডিজাইনার রামকৃষ্ণ। নানা করণে সেই ছবির কাজ ছ’মাস পিছিয়ে যাওয়ায় পুষ্পার দ্বিতীয় ভাগের শুটিংও শুরু হচ্ছে দেরি করে। পরিচালক সুকুমার প্রোডাকশন ডিজাইনার রামকৃষ্ণকে ছাড়া শুটিং শুরু করবেন না বলেই এই দীর্ঘ প্রতীক্ষিত ছবির শুটিং শুরু করছেন দেরি করে। আর এই খবর প্রকাশ্যে আসতেই অবাক হয়েছেন অনেকেই।

বিভিন্ন সময়ে অভিনেতা-অভিনেত্রীদের ডেট পাওয়া সবসময় সম্ভব হয় না বলে শুটিং শুরু করতে দেরি হয়। তবে এবার ছবির পরিচালক নিজের পছন্দের প্রোডাকশন ডিজাইনের জন্য ছবির শুটিং পিছিয়ে দিয়েছেন অনেকটাই, যার জন্যই ২০২২’এর বদলে ২০২৩ এই মুক্তি পাবে পুষ্পার দ্বিতীয় পার্ট। রামকৃষ্ণ ফিরতেই ছবির শুটিং শুরু হওয়ার গ্রিন সিগনাল দিয়েছেন পরিচালকও। কারণ তিনি নিজের এই বিগ বাজেটের ছবি নিয়ে কোনরকম কোন পরীক্ষা-নিরীক্ষা করতে নারাজ।

Advertisement

আসন্ন দক্ষিণী ছবি ‘পুষ্পা দ্যা রুল’ নিয়ে উন্মাদনার শেষ নেই দর্শকমহলের। ইতিমধ্যেই পরিচালক সুকুমার ছবি শুরুর আগের পুজো সেরে ফেলেছেন। সেখানে উপস্থিত ছিলেন রশ্মিকা মন্দনা , আল্লু অর্জুনের পাশাপাশি ফাহাদ ফাসিলের মতো দক্ষিণী তারকারাও। খবর মিলেছে, সেপ্টেম্বর থেকেই শুরু হতে পারে ‘পুষ্পা দ্যা রুল’এর শুটিং। আসন্ন এই ছবির শুটিং বাঁকুড়ার খাতরা অঞ্চলে হতে পারে বলেই জানা যাচ্ছে। আর এখবর জানার পর থেকেই উচ্ছ্বসিত হয়ে পড়েছেন গোটা বাঁকুড়াবাসী। আপাতত ‘পুষ্পা ২’ অপেক্ষায় সিনেমামহল।

Related Articles

Back to top button