×
টলিউডবিনোদন

Puja Bannerjee: পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষভাঁজ, লাস্যময়ী আবেদনে নেটিজেনদের ঘুম কাড়লেন পূজা ব্যানার্জী

Advertisement

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। কয়েকদিন আগেই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছেন এই তারকা দম্পতি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও শেয়ার করে থাকেন। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। সম্প্রতি অভিনেত্রীর একটি বোল্ড ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে, যা দেখে ঘুম উড়েছে একাধিক নেটনাগরিকের।

Advertisement

সম্প্রতি পূজা ব্যানার্জী নিজের কয়েকটি বোল্ড ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীকে রীতিমতো লাস্যময়ী দেখাচ্ছে। অভিনেত্রীর শেয়ার করা এই ছবিতে একটি ডিপ নেক ফ্লোরাল প্রিন্টেড ড্রেসে দেখা মিলেছে তার। কখনো গাছে হাত দিয়ে আনমনা ভাবে, আবার কখনো ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছেন তিনি। এই পোশাকে, খোলা চুলে, হালকা মেকাপে রীতিমতো লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘মনডে ব্লুজ’। অভিনেত্রী নিজের এই দুটি ছবি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেট মাধ্যমের পর্দায়। তার শেয়ার করা এই ছবি দেখে অভিনেত্রীর অনুরাগীরা রীতিমতো তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তার ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়ায় তার ছবির কমেন্ট বক্সেই।

মা হয়ে যাওয়ার পরেও অভিনেত্রী শরীরে জমতে দেননি অতিরিক্ত মেদ। তিনি রীতিমতো নিয়মিত শরীর চর্চা করেন। খাওয়া-দাওয়াতেও রয়েছে একটা বিরাট কন্ট্রোল। টলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজেও ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি। এছাড়াও হিন্দি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় তিনি অভিনয় করেন ধারাবাহিকভাবে।

Related Articles

Back to top button