দেশনিউজ

গর্বিত পুলিশ ফোর্স, বিয়ে বাতিল করে কোয়ারান্টাইনে থাকা মানুষদের পাশে দাঁড়ালেন এই মহিলা

×
Advertisement

উত্তরপ্রদেশ : দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৪০০০ এরও বেশি। মৃত্যু হয়েছে ১০০ এরও বেশি। এমন অবস্থায় এদিন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু ও অন্যান্য রাজ্যপাল সকলে সিদ্ধান্ত নিয়েছেন তাদের বেতনের ৩০ শতাংশ দান করবেন প্রধানমন্ত্রীর তহবিলে। করোনায় বির্পযয়কে মোকাবিলার লক্ষ্যেই এই সিদ্ধান্ত। এদিন সোমবার মন্ত্রীসভায় বৈঠকের পর একথা জানিয়েছে সরকার। এছাড়া সংসদের সমস্ত সদস্যই তাদের ৩০ শতাংশ কম নেবে, এমনটাই জানা গিয়েছে।

Advertisement

এছাড়া আরও জানান হয়েছে, আগামী দুই বছরের সংসদ তহবিলের ৭,৯০০ কোটি টাকা চলে যাবে প্রধানমন্ত্রীর তহবিলে। যার ফলে বাতিল করা হল সংসদ তহবিল। এদিকে করোনার প্রকোপে অহরহ বাড়ছে সংক্রমণের হার ও মৃতের সংখ্যা। এদিকে করোনার কোয়ারান্টাইন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত ঋষিকেশ জেলা  পুলিশের সাব-ইনস্পেক্টর শাহিদা পারভিন নামের মহিলা তার বিয়ে স্থগিত রাখলেন।

গত ৫ এপ্রিল স্থির হয়েছিল বিয়ের নির্ঘণ্ট। তিনি তার ব্যক্তিগত সম্পর্ককে পাশে রেখে পেশাদার সম্পর্কের দায়িত্বকে বেশি গুরুত্ব দেওয়া তাকে কুর্নিশ জানিয়েছেন ডিজি (আইন-শৃঙ্খলা) অশোক কুমার। তিনি আরও জানান, শাহিদা পারভিনের এমন পদক্ষেপে তারা গর্বিত।

Advertisement

Related Articles

Back to top button