টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Prosenjit Chatterjee: জিৎের প্রযোজনায় প্রথমবার প্রসেনজিৎ দিতিপ্রিয়া, শ্যুটিংয়ের প্রথমদিনে প্রকাশ্যে বাবা মেয়ের প্রথম লুক

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় মানেই টলিউডের সুপারস্টার পাশাপাশি তিনি অসম্ভব ‘মেইনটেন্ড’ একজন মানুষ। যাঁকে দেখে বয়স বোঝার উপায় নেই যে তাঁর বয়স ৫৯। প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে তিনি বাংলা সিনেমা জগতে রাজত্ব করে চলেছেন। এই অভিনেতাকে কখনও বলা হয়েছে ইন্ডাস্ট্রি, আবার কখনও তাঁর তুলনা হয়েছে মহানায়কের সাথে। দিন যত যাচ্ছে তাঁর জনপ্রিয়তা সময়ের সাথে সাথে সীমাহীনভাবে বেড়েই চলেছে। বাংলা মূলধারার বাণিজ্যিক ছবির মহাতারকা থেকে সমান্তরাল-শৈল্পিক চলচ্চিত্রের অভিনেতা – সব ভূমিকায়ই আজ তিনি জয়ী হয়েছে। 

এখনো নিজের লুক আর অভিনয় দিয়ে টলিউডের বছর বহু নিউকামারদের টেক্কা দিতে পারেন সেই কারণে তিনি হয়ে উঠেছেন ইন্ড্রাস্টি। যে কোনো চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য নিজের খোলস ছাড়তে পারেন তা বহু সিনেমায় প্রমাণ মিলেছে। ফের সোমবার টলিউডের সুপারস্টাএ সামনে এলেন একদম অন্যরকম অবতারে। পরনে লাল-সাদা চেক শার্ট আর লুঙ্গি, মাথায় রয়েছে টাক, সাদা দাড়ি, মুখে লেগে রয়েছে হালকা হাসি। পুকুর পাড়ের রকে বসে রয়েছেন অভিনেতা। এই ছবিতে তাঁকে চেনা দায়।

এই লুক হল বুম্বাদার আসন্ন ছবির নতুন লুক।‘সুইৎজারল্যান্ড’ খ্যাত পরিচালক শৌভিক কুণ্ডুর আসন্ন ছবি ‘আয় খুকু আয়’ এর। এই ছবিতে দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই ছবির প্রথম লুক প্রকাশ্যে এল এদিন। দিতিপ্রিয়া আর প্রসেনজিৎের এই ছবির ঘোষণা হয়েছিল সেপ্টেম্বরেই। প্রযোজক জিৎের এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ এবং দিতিপ্রিয়া রায়। মূলত বাবা-মেয়ের সম্পর্কের রসায়ন নিয়েই এগোবে এই ছবির গল্প। সোমবার থেকে শুরু শ্যুটিং। গত শুক্রবার হয়ে গিয়েছে ছবির শুভ মহরত।

এক গ্রাম্য বাবা-মেয়ের ভালোবাসার গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। বোলপুরের আশেপাশে এবং কলকাতায় হচ্ছে এই ছবির শ্যুটিং। বাবার ছোট্ট মেয়ে খুকুর ছোট থেকে বড় হয়ে উঠার গল্প বলবে এই ছবি, মেয়েকে হাত ধরে বিয়ের মণ্ডপেও পৌঁছে দেবেন বাবা। তারপর? সেটা জানতে অপেক্ষা করতে হবে পুরো সিনেমার। তবে কবে এই সিনেমা মুক্তি হবে তা এখনো জানা যায়নি। এই প্রথম দিতিপ্রিয়া আর বুম্বাদা একসাথে কাজ করছেন। আনুষ্ঠানিক ঘোষণা না হলেও, এই ছবিতে প্রসেনজিৎের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন সৃজিত ঘরণী মিথিলা। যদিও এই সিনেমায় মিথিলার চরিত্রটি খুব স্বল্প পরিসরের কিন্তু গুরুত্বপূর্ণ। এই সিনেমার প্রথম লুক বেশ হিট নেট দুনিয়াতে।

Related Articles

Back to top button