বিনোদনটলিউড

নতুন বছরে বাবা-মেয়ের গল্প নিয়ে হাজির প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

×
Advertisement

খুব শীঘ্রই বড়পর্দায় এক্কেবারে ছাপোষা, গ্রাম্য বাবা-মেয়ের গল্প নিয়ে হাজির হতে চলেছেন পরিচালক সৌভিক কুন্ডু। এই ছাপোষা, গ্রাম্য বাবার চরিত্রে দেখা মিলবে টলিউড ইন্ডাস্ট্রি অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। অন্যদিকে তার মেয়ের চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে। যিনি ছোটপর্দার রাণীমা হিসেবেই পরিচিত। উল্লেখ্য, এই ছবি প্রযোজনার দায়িত্বে ছিলেন জিৎ।

Advertisement

অভিনেতার বয়স ৬০ ছুঁই ছুঁই, তবে তা তাকে দেখে বোঝার উপায় নেই। ইতিমধ্যেই সামনে এসেছে এই ছবির টিজার। ছবির টিজার মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো শোরগোল পড়েছে দর্শকমহলে। পয়লা বৈশাখে নিজের দর্শকদের দারুন উপহার দিলেন অভিনেতা, তা বলাই বাহুল্য।

Advertisement

ছবির টিজারের শুরুতেই অভিনেতাকে নিজের বাড়ি ‘উৎসব’এ দেখা গিয়েছে। এরপরই একটি ছোট্ট বাচ্চা অভিনেতাকে ‘বুম্বা আঙ্কেল’ বলে সম্বোধন করে জিজ্ঞাসা করেছে তিনি এখনো পর্যন্ত ক’টি ছবিতে অভিনয় করেছেন? এর উত্তরে তাকে অভিনেতা জানিয়েছেন, সব মনে রাখা তার পক্ষে সম্ভব নয়। কিন্তু এমন কিছু চরিত্রে তিনি অভিনয় করেছেন যাদের সুখ, দুঃখ, কষ্ট, অপমান সবটাই সারাজীবন বয়ে বেড়াতে হয় তাকে। যে চরিত্রগুলো ভোলা সম্ভব নয়। আর এরপরেই সে ‘টেকো’ নির্মল মণ্ডল ও তার মেয়ে বুড়ির গল্প বলতে শুরু করে। এই ছবি গ্রাম্য বাবা-মেয়ের সমাজের গঞ্জনা সহ্য করেও এগিয়ে চলার গল্প বলবে। এই ছবিতে দিতিপ্রিয়া ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে দেখা মিলবে সৃজিত ঘরণী রাফিয়াত রাশিদ মিথিলার।

উল্লেখ্য, এই ছবি ২৭’শে মে মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। এই ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে ছিলেন রণজয় ভট্টাচার্য। দর্শকরাও রীতিমতো অপেক্ষায় রয়েছেন এই ছবির। ঐ দিনেই অরিন্দম শীলের ‘শবর’, যশ ও এনা অভিনীত ‘চিনেবাদাম’, ওম ও শ্রাবন্তী অভিনীত ‘ভয় পেও না’ মুক্তি পেতে চলেছে। বড়পর্দায় মুক্তিপ্রাপ্ত এই ছবিগুলোর মধ্যে কোনটি সবথেকে বেশি দর্শক টানতে পারে! সেটাই এখন দেখার। উল্লেখ্য, তার কয়েকদিন আগেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’। রীতিমতো ছবির মেলা শুরু হতে চলেছে, তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button