মা হওয়ার পর, প্রিয়াঙ্কা চোপড়া শেয়ার করেছেন হটেস্ট সেলফি, শুয়ে শুয়ে এভাবে পোজ দিয়েছেন

×
Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। বলিউডের পাশাপাশি হলিউডেও তার জনপ্রিয়তা নেহাতেই কিছু কম নয়। আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে বিয়ের পর সেই পরিচিতি বেড়েছে দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ার পাতায় কিংবা ভক্তদের মাঝে তারকা জগতের অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত তারা। কারণে অকারণে নেটমাধ্যমে চর্চায় থাকেন অভিনেত্রী। চলতি বছরেই সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন এই তারকা জুটি। সেই নিয়েও বেশ কিছুটা সময় চর্চায় ছিলেন প্রিয়াঙ্কা-নিক। আপাতত নিজের বোল্ড লুক দিয়েই সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছেন প্রিয়াঙ্কা।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি শেয়ার করে নিয়েছেন যার সূত্র ধরেই এই মুহূর্তে নেটদুনিয়ায় নেটজনতার অধিকাংশের মাঝে ও তার অগণিত ভক্তমহলের মধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। ছবিতে অভিনেত্রীকে একটি কালো নুডুলস স্ট্রাপ, ডিপনেক বোল্ড টপে দেখা গিয়েছে। চোখে ছিল রোদ চশমা। এই লুকেই নিজের একটি সেলফি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সম্ভবত সোফাতেই শুয়ে থাকতে দেখা গিয়েছে তাকে।

Advertisement

কয়েকদিন আগে নিজের মেয়ে মালতি মেরি জোনসের সূত্র ধরেই চর্চায় ছিলেন অভিনেত্রী। নিজের মেয়ের একটি ছবি শেয়ার করে নিতে দেখা গিয়েছিল তাকে। তবে সেই ছবিতেও নিজের আকৃতি মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি তিনি। পিছন দিক থেকেই ছবি তুলে শেয়ার করেছিলেন অভিনেত্রী, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি সাধারণের।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

উল্লেখ্য অভিনেত্রীর মা মধু চোপড়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেয়ের এক বছর বয়স হলে তারা মালতীর ছবি প্রকাশ্যে আনলেও আনতে পারেন। তবে এখনই তার উপর চর্চার আলো পড়ুক চান না তারা। কিন্তু নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া যতদিন না নিজে থেকে মেয়ের চেহারা প্রকাশ্যে আনছেন, ততদিন নেটজনতা অপেক্ষা করতে বাধ্য তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button