Today Trending Newsবলিউডবিনোদন

মেয়ের আজব নাম রাখলেন প্রিয়াঙ্কা চোপড়া, এই কারনে নিন্দার ঝড় ইন্টারনেটে

প্রিয়াঙ্কা চোপড়া তার কন্যাসন্তানের নাম রেখেছেন মালতি মেরি চোপড়া

×
Advertisement

বলি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একাধিক হিট ফিল্ম করে ভারতীয় দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছেন। তবে এখন তিনি থাকেন হলিউড জগতেই। এছাড়া পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বিদেশে চলে গিয়েছেন তিনি। এছাড়া অতিসম্প্রতি মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া। তারপর থেকেই নিজের জীবনে বেশ ব্যস্ত থাকেন অভিনেত্রী। তবে ইতিমধ্যেই একটি খবর এসেছে যা শুনে অবাক হয়ে যাবেন আপনিও। আসলে অভিনেত্রী তার কন্যা সন্তানের নাম রেখেছেন। মনে করছেন এতে অবাক হওয়ার কি আছে। কিন্তু নেটিজেনরা অবাক হয়েছেন অভিনেত্রী নিজের মেয়েকে এক অদ্ভুত নাম দেওয়ার জন্য।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক আলোচনায় রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মা হওয়ার পর বেশ খুশি তিনি। তবে নিজের কন্যা সন্তানের নাম রাখার পর থেকে মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন তিনি। আসলে অভিনেত্রী নিজের মেয়েকে এমন এক অদ্ভুত নাম দিয়েছেন যা শুনে অবাক হয়ে গিয়েছেন আপামর জনসাধারণ। কী নাম দিয়েছেন তিনি, যা নিয়ে এত বিতর্ক জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

আসলে অভিনেত্রী নিজের কন্যা সন্তানের নাম রেখেছেন মালতি মেরি চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়ার মা এর থেকে মালতি নামটি নিয়েছেন এবং অন্যদিকে নিকের মা মেরির নামটি নিয়ে কন্যা সন্তানের নাম রেখেছেন অভিনেত্রী। তবে এমন অদ্ভুত নাম ভবিষ্যতে সমস্যায় ফেলতে পারে অভিনেত্রীর কন্যাকে। নেটিজেনদের মতে অদূর ভবিষ্যতে সম্ভবত প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে স্কুলে বা তার বন্ধুদের মধ্যে মজার পাত্র হয়ে উঠবে শুধুমাত্র নিজের অদ্ভুত নামের জন্য। আর এই বিষয় নিয়ে আলোচনা চলছে সর্বত্র।

Advertisement

Related Articles

Back to top button