টলিউডবিনোদন

Nusrat Jahan: সুইমিং পুলে ভেজা শরীরে অন্তঃসত্ত্বা নুসরত জাহান, নেটদুনিয়ায় ভাইরাল নায়িকার ভিডিও



চলতি মাসেই ১০ বছর পূর্ণ করেছেন অভিনেত্রী নুসরত জাহান। তবে ১০ বছর পার করার পর নতুন বিতর্কে নাম জড়িয়েছেন নুসরত। তিনি নাকি অন্তঃসত্ত্বা। অন্যদিকে নিজের বিবাহিত জীবনকে অস্বীকার করেছেন। এখন সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া শুরু হয়েছে। প্রতিদিনই সংবাদের শিরোনামে থাকছেন বসিরহাটের এই সাংসদ। নুসরতের আগত শিশুর পিতৃপরিচয় অস্বীকার করেছেন নিখিল। তিনি জানিয়েছেন গত সাত মাস ধরে অভিনেত্রীর সাথে কোনো সম্পর্ক নেই। দুজনেই আলাদা থাকছেন।

ভোটের পরবর্তী সময় থেকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নতুন সম্পর্কের গুঞ্জন ও ছড়িয়েছেন। তবে আগত শিশুর বাবা কে এই নিয়ে মুখ খুলতে নারাজ যশ আর নুসরত। অন্যদিকে অভিনেত্রী এই সমাজের মানুষেরা ‘নষ্ট মেয়ে’র তকমাও দিয়েছেন। নুসরতের বৈবাহিক সম্পর্কের জম্য বারংবার তীব্র কটাক্ষের শিকার হয়েছেন তিনি। কিন্তু তাও ভেঙে পড়েননি নুসরত। কিন্তু হাজার অপমানিত হয়ে ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে নিজেকে দূরে রাখছেন না বরং একটু বেশি সক্রিয় নায়িকা।

বুধবার দুপুরে নতুন ফটোসেশানের ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। আবক্ষ জলে ভেজা ভিডিয়ো দেখে অনেকে অবাক হবেন। সুইমিং পুলে রুপোলি-কালো রঙা গাউনে জলকেলিতে ব্যস্ত নায়িকা তথা নুসরত। নায়িকার স্মোকি আই মেক-আপ সকলের নজরকাড়া, এই মোহময়ী নায়িকার রুপ অনেকে পা হড়কাবে তা বলাবাহুল্য। এই ভিডিও পোস্ট করে নুসরত লিখেছেন, ‘ঝুঁকি নিলে তবেই গল্প তৈরি হয়’। তাঁর এই লেখাকে অনেকেই যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন। অনেকের মতে সমাজের তথাকথিত নিয়মের বিরুদ্ধে গিয়ে মা হওয়ার সিদ্ধান্ত যথেষ্ট ঝুঁকিপূর্ণ। তাই হয়তো ঝুঁকির কথা উল্লেখ করতে চেয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

তবে এই ফটোসেশান এখনকার নয় ফেব্রুয়ারি মাসের শেষের দিকে এই ফটোশ্যুট করেছেন নুসরত জাহান। আপতত প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে নিজের প্রেগনেন্সি উপভোগ করছেন নায়িকা। পাশাপাশি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি, ভিডিও পোস্ট করেই চলেছেন অভিনেত্রী। সম্প্রতি’ফাদার্স ডে’ তে নিজের আসন্ন প্রেগনেন্সিকে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল হ্যান্ডেলে বেবি বাম্পের ছবি প্রকাশ করেছিলেন স্বয়ং নুসরত। কিন্তু এখনও পর্যন্ত তাঁর সন্তানের পিতৃ পরিচয় সম্পর্কে কিছুই জানানি।

Related Articles

Back to top button