×
বলিউডবিনোদন

‘কাঁচা বাদাম’ গানের সাথে ফুটপাতে তুমুল নাচ ভোজপুরি নায়িকার, ভাইরাল ভিডিও

Advertisement

গতবছর থেকেই ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ট্রেন্ডে রয়েছে। ভুবন বাধ্যকরের গাওয়া গানটি রীতিমতো গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছে। গান গেয়ে এমন অভিনব পদ্ধতিতে বাদাম বিক্রি করার জন্যই তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছিলেন। তারপর এই গান রীতিমতো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সমস্ত মানুষের মাঝে। এই গানের সাথে সাধারণ থেকে তারকা সকলেই রিল ভিডিও বানাচ্ছেন, বাকি নেই কেউই। সম্প্রতি এই গানের সাথে প্রকাশ্য রাস্তায় নাচের ভিডিও বানালেন ভোজপুরি অভিনেত্রী প্রাচি সিং।

Advertisement

প্রাচি সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। একজন ভোজপুরি অভিনেত্রী হয়ে বাংলা গান কাঁচা বাদামের সাথে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি রীতিমতো তুমুল ভাইরাল হয়েছেন। তার শেয়ার করা এই নাচের ভিডিওটি তার অনুরাগীদের মাঝে প্রশংসিত হয়েছে। একেবারে খোলামেলা পোশাকে প্রাচি প্রকাশ্য রাস্তায় ভিডিওটি বানিয়েছেন তিনি। এই ভিডিওটি বানিয়ে নেটমাধ্যমে পাতায় রীতিমত ঝড় তুলেছেন। প্রকাশ্য রাস্তায় ফুটপাতের মধ্যে নেচেছেন তিনি।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে ভোজপুরি অভিনেত্রী প্রাচি সিং রাস্তার মধ্যেই ফুটপাতের উপর ভুবন বাদ্যকরের গাওয়া কাঁচা বাদাম গানের সাথে নাচছেন। কালো হট প্যান্ট ও গোলাপি বিকিনি পরেছিলেন তিনি। সাথে একটি রঙ বে রঙের জ্যাকেট পরেছিলেন। যেখানে তার বিকিনি ছিল উন্মুক্ত। খোলা চুলে, মানানসই মেকাপে, হাই হিলে সেজেছিলেন তিনি। সম্ভবত কোনো ফটোশুটের জন্যই এই পোশাকে সেজেছিলেন প্রাচি। এমনকি তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই এই একই পোশাকে একাধিক ফটোশুটের ছবির দেখা মিলবে। তবে সম্প্রতি ভোজপুরী নায়িকা হয়ে বাংলা গানের সাথে নাচার জন্য নেটদুনিয়ায় নেটিজেনদের একাংশের মধ্যে তুমুল ভাইরাল হয়েছেন প্রাচি সিং।

Related Articles

Back to top button