বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

HOT! ক্যামেরার সামনে এই ভাবে ছবি তুললেন পুনম! (ভাইরাল ভিডিও)

×
Advertisement

বলিউডে অন্যতম সুন্দর নায়িকা, হিরোইন দের মধ্যে পুনম পান্ডে এর নাম জানেন না। এমন লোক খুবই কম। তার ভক্তগন ও প্রচুর। নিচের অন্তর্বাস ( প্যান্টি) খুলে নেটদুনিয়া সরগরম করছেন পুনম পান্ডে। এবার ক্যামেরায় ধরা পড়ল পুনমের বিকিনি লাইন। প্যান্টি নিয়ে লাস্যময়ীর কাণ্ডকারখানা দেখে অবাক তার ভক্তরা।

Advertisement

বলিউডে অনেক দিন হল তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন পুনম পাণ্ডে। যেই ভিডিওয় তাঁকে দেখা গিয়েছে সাদা রঙের শিয়ার শার্ট পড়ে থাকতে। শার্টের নিচে নেই কোনও প্যান্ট। শুধু একটি হলুদ প্যান্টি। স্বল্পবসনা ধীরে ধীরেই সেই অন্তর্বাস খুলছেন ক্যামেরার সামনে। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তেই ধরা পড়েছে পুনমের দুষ্টুমি। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘কম্যান্ডো’।

Advertisement

ইতিমধ্যেই ভিডিওর দর্শকের সংখ্যা ছাড়িয়েছে ৫ লক্ষেরও বেশি। দেখে নিন সেই ভিডিও।এছাড়াও সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেছেন অভিনেত্রী-মডেল। যেখানে কেবলমাত্র নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাঁকে। কখনও হাত দিয়ে বক্ষ যুগল ঢাকা দিচ্ছেন তো কখনও চুলের আড়ালে লুকিয়েছেন স্তনবৃন্ত। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যাচ্ছে বাথরুমের ভিতর।

পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে স্তনে। সেখানে আলো ফেলে বক্ষযুগল আরও স্পষ্ট করে তুলে ধরছেন পুনম। উন্মুক্ত শরীরে একের পর এক ভিডিও পোস্ট করে ভক্তদের রাতের ঘুম ওড়াচ্ছেন তথা সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে পুনম।

View this post on Instagram

‘COMMANDO’ Video Only on my Website.. Link in bio

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

Related Articles

Back to top button