×
বলিউডবিনোদন

অ্যাডাল্ট ফিল্ম শুটিংয়ের সময় পুলিশ হাতেনাতে ধরল অভিনেত্রী উরফি জাভেদকে, ব্যাপক ভাইরাল ভিডিও

পোশাকী বিতর্কের জেরে সর্বদাই টপ ট্রেন্ডে থাকেন উরফি জাভেদ

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ড এবং কন্ট্রোভার্সি আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার টপ ট্রেন্ড। মাঝেমাঝেই বিভিন্ন তারকারা বিতর্কে জড়িয়ে টক অফ দ্য টাউন হয়ে থাকেন। বিশেষ করে শেষ কিছুদিনের মধ্যে ব্যাপক চর্চায় রয়েছেন মডেল-অভিনেত্রী উরফি জাভেদ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন তিনি। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে।

Advertisement

তবে উরফির সাথে সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে যার ভিডিও দেখে অবাক হয়ে গিয়েছে সকলে। অভিনেত্রী বরাবর নিজের সোশ্যাল মিডিয়াতে লাস্যময়ী ভঙ্গিতে ফটোশুট করেন বা রিল ভিডিও বানিয়ে থাকেন। তবে এর থেকে তিনি যে অ্যাডাল্ট ফ্লিম শুটিং শুরু করতে শুরু দেবেন, তা কেউ আশা করেননি। শুনে অবাক লাগলেও, এটাই সত্যি। তবে সেখানেও হয়েছে বিপত্তি। সিনেমার শুটিং এর সময় তাদের হাতেনাতে ধরে পুলিশ। সম্প্রতি সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যেখানে দেখা গিয়েছে মুম্বাই পুলিশ অভিনেত্রীকে প্রাপ্তবয়স্ক ফিল্ম শুট করার অপরাধে গ্রেপ্তার করছে।

শুনে অবাক লাগলেও, এটাই সত্যি। ওই ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে অভিনেত্রী উরফি অন্য একটি মেয়ের সাথে একটি ঘরের মধ্যে কাস্টিং ডিরেক্টরের সাথে কথাবার্তা বলছেন। সেই সময়ই ডিরেক্টর বলেছেন নতুন সিনেমার এই প্রজেক্ট খুবই সিক্রেট। সিনেমার নাম ‘টাইটানিক’। এই সিনেমাতে নাকি অভিনয় করতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। এরপর শুরু হয় অডিশন পর্ব। কিন্তু সেখানেই হঠাৎ করেই পুলিশ চলে আসে। পুলিশের মনে হয় এখানে কিছু ভুল হচ্ছে। তখনই ডিরেক্টর বলে ওঠে উরফি তাঁদের অ্যাডাল্ট ফিল্ম শুটিংয়ের জন্য ডেকেছেন।

Advertisement

এই সমস্ত দেখেই খুবই ভয় পেয়ে যান উরফি জাভেদ। তিনি ভয়ে ফোন করে নিজের ম্যানেজার এর উপর চিৎকার করতে শুরু করেন। অবশ্য পুরো ঘটনার মধ্যেই রয়েছে একটি টুইস্ট। উরফির সাথে মজা করার জন্য সকলে মিলে প্ল্যান করে এমনটি করছিল। পুলিশ বা ডিরেক্টর সবাই পরিকল্পনামাফিক কথা বলে উরফিকে প্র্যাঙ্ক করে। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা এর মধ্যে তুমুল ভাইরাল হয়ে যায়। ভিডিওটি রহিত গুপ্তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়। ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে।

Related Articles

Back to top button