বলিউডবিনোদন

‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির শ্যুটিং সেট থেকে ভাইরাল সলমনের নায়িকার ছবি, দেখুন শেহনাজ গিলের প্রথম লুক

এই সিনেমায় তাকে দেখা যাচ্ছে একটি দক্ষিণ ভারতীয় কন্যার রোলে অভিনয় করতে

×
Advertisement

সলমন খানের কভি ঈদ এবং কভি দিওয়ালি ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি বলিউড অভিনেতা সালমান খান তার স্পেশাল লুকের ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি সানগ্লাস পরে বড়ো চুল নিয়ে অভিনয় করতে। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে মুখের সামনে এটা রড নিয়ে তার মুখ ঢেকে রাখতে। তবে তার সাথেই তিনি ক্যাপশন দিয়েছেন, ‘আমার নতুন ছবির শুটিং শুরু হয়ে গেছে…’

Advertisement

তবে শুধু সলমন খান না, এই ছবিতে অভিনয় করছেন পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ গিলও। সম্প্রতি তার একটি ফ্যান পেজ থেকে তার নতুন লুকের একটি ছবি এবং ভিডিও ভাইরাল করে দেওয়া হল। জানা যাচ্ছে সম্প্রতি এই ছবির শ্যুটিং এর কিছু ক্লিপ ভাইরাল হয়েছে। এই ক্লিপে আপনারা দেখতে পাবেন এক মেয়ে দক্ষিণ ভারতের একটি লুক দিয়েছেন। এই সাউথ ইন্ডিয়ান লুক দিয়েছেন ওই অভিনেত্রী। সাউথ ইন্ডিয়ান লুকের শাড়ি এবং গজরা পরেছেন।

এই অভিনেত্রী হলেন শেহনাজ গিল। এই সিনেমায় তিনি একটি দক্ষিণ ভারতীয় কন্যার রোলে অভিনয় করছেন এবং এখানে সলমন খান অভিনয় করছেন একটি দক্ষিণ ভারতীয় ছেলের রোলে। তার বিপরীতে যে অভিনেত্রী অভিনয় করছেন তিনি হলেন পূজা হেগরে। কিছুদিন আগে তার সেই সেটের কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পায়।

Advertisement

Related Articles

Back to top button