×
জ্যোতিষ

অর্থ-ব্যবসায় অভূতপূর্ব সাফল্য পাবেন এই রাশির জাতকেরা, ২৫ এপ্রিল থেকে তাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে

Advertisement

জ্যোতিষশাস্ত্র একটি খুব গুরুত্বপূর্ণ বিদ্যা, এর দ্বারা জ্যোতিষ পারদর্শী অনেকের ভাগ্য বিচার করে বলতে পারেন। জ্যোতিষশাস্ত্রে, বুধ গ্রহটি রাজপুত্রের মর্যাদা পেয়েছে এবং এটিকে বুদ্ধি, যুক্তি, কথোপকথন, গণিত, সম্পদ, জাঁকজমক, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ বলা হয়। কুণ্ডলীতে বুধ গ্রহের অবস্থান ভালো থাকার কারণে অনেক রাশির মানুষ খুব ভালো ফল পায়। অন্যদিকে, যখন কোনো রাশিতে তাদের অবস্থান ভালো না থাকে, তখন তারা সবসময় চিন্তিত থাকে এবং তাদের মধ্যে সিদ্ধান্ত নেওয়ার সমস্যা দেখা যায়।

Advertisement

আজ অর্থাৎ 25 এপ্রিল, 2022 তারিখে বুধের রাশি পরিবর্তন হয়েছে। বুধ মেষ রাশি থেকে চলে গিয়েছে এবং বৃষ রাশিতে ট্রানজিট করছে। রাশিচক্রের এই পরিবর্তনের কারণে বুধের শুভ প্রভাব বৃদ্ধি পাবে বৃষ রাশিতে। এতে বৃষের সাথে আরো ৬টি রাশির ভাগ্য খুলে যাবে।

১) মেষ – এই রাশির জাতকরা অর্থ পাবেন এবং অপ্রত্যাশিত উপায়ে আয় পাবেন। আইনজীবী, মিডিয়া, মার্কেটিং, শিক্ষার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি খুব ভালো।প্রেমিক-প্রেমিকাদের জন্যও এই সময়টা ভালো কাটবে।

Advertisement

২) বৃষ রাশি – এই রাশির জাতকরা তাদের জীবন সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। জীবন আর্থিকভাবে স্বচ্ছল হবে। নতুন চাকরি পাওয়ার ভালো সুযোগ আসবে। কর্মজীবনে অগ্রগতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। জনগণ যদি নতুন বাড়ি তৈরি করতে চায়, তাহলে তাদের জন্য একটি ভালো সুযোগ রয়েছে।

৩) কর্কট রাশি- বুধ গ্রহের এই স্থানান্তর এই রাশির জাতকদের আশানুরূপ ফল দেবে। এই রাশির জাতকদের আয় ভালোভাবে বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রতিটি বিনিয়োগেই লাভ হবে।

৪) সিংহ রাশি- বুধের এই গমনের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে সহকর্মী এবং বসের সমর্থন পাবেন এবং তারা নিজেদের দক্ষতা প্রমাণ করতে এবং সম্পদ, সুখ, সমৃদ্ধি ও সম্মান অর্জন করতে সক্ষম হবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

৫) কন্যা রাশি – কন্যা রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ারের দিক থেকে বুধ গ্রহের এই যাত্রা খুবই ভালো। তারা অনেক কাজের সুযোগ পাবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের প্রশংসা পাবেন। আয় বাড়বে। রাগ নিয়ন্ত্রণ রাখতে হবে।

৬) ধনু রাশি – ধনু রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবেন এবং চাকরিতে পদোন্নতি ও বড় পদ লাভের সুযোগ আসতে পারে। এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে কর্মী ও সহকর্মীদের সমর্থন পাবেন।

Related Articles

Back to top button