টলিউডবিনোদন

পাভেলের নতুন সিনেমাতে এবার সকলের প্রিয় বং গাই! সঙ্গী দিতিপ্রিয়া

এতদিন তাঁকে দর্শক অন্যভাবে ভাবে দেখেছেন। বিভিন্ন মজার কনটেন্ট বানিয়ে সাধারণ মানুষকে বিনোদন দিয়ে এসেছেন এই জনপ্রিয় ইউটিউবার। এ বার তাঁকে দর্শক তাঁকে দেখা যাবে একজন অভিনেতা হিসেবে। তিনি বলতে আর কেউ নন, সকলের প্রিয় বং গাই ওরফে কিরণ দত্ত। বিখ্যাত পরিচালক পাভেল পরিচালিত আসন্ন একটি ছবিতে অভিনয় করতে চলেছেন কিরণ।

পরিচালক পাভেল এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমে বলেন, “নিজের আপকামিং একটা ছবি যেটা নিয়ে কথা চলছে এখনও ছবির নাম অ্যানাউন্সমেন্ট করিনি। কিছুদিনের মধ্যেই পরবর্তী সিনেমার কাজ শুরু হবে। এই ছবিতে কিরণকে নেওয়া হয়েছে। আর এই ছবিতে কিরণের বিপরীতে দিতিপ্রিয়াও রয়েছে। আর এই সিনেমা দিয়ে কিরণ রুপোলি পর্দাতে ডেবিউ করবেন। আর এই সিনেমা দিয়ে অভিনেতা হিসেবে কিরণ কেমন সেটা তো এ বার সকলে জানতে পারবেন৷

পাভেল আরো জানান, আর তাঁকে নিয়ে কিছু ব্রাইট কিছু মনে হয়েছে বলেই জানিয়েছেন। আর কিরণকে খুব ভাল ছেলে বলে সম্বোধন করেছেন। পাভেল জানিয়েছেন, কিরণ ভাল অভিনেতাও হবে।উল্লেখ্য, পাভেল বরাবর নতুনদের নিয়ে কাজ করতে ভালবাসেন তাই তিনি প্রচুর নতুন ছেলে মেয়ের সঙ্গে কাজ করেব। তাই এ বার কিরণকে নির্বাচন করেন। দিতিপ্রিয়া এখন পাভেলের সাথে ‘মন খারাপ’ ছবির শ্যুটিং করছেন। এই সিনেমার কাজ শেষ হলে পরবর্তী দিতিপ্রিয়ার সঙ্গে একটা ছবি কাজ করবেন। ইতিমধ্যে পরিচালক মশাই একটা নতুন লেখা শুরু করেছেন। স্পোর্টস নিয়ে লেখা হচ্ছে। নতুন ছবির প্রসঙ্গে দিতিপ্রিয়া বলেছিলেন, “পাভেলদার সঙ্গে তাঁর একটা ছবি করছি কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু। বাকিটা কয়েকদিন পরে জানাব।”

উল্লেখ্য, কিরণ নতুন সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করবেন। প্রথম ওয়েব সিরিজে কাজ করার পর ‘কনফিউজড পিকচার’ পরিচালিত এবং প্রযোজিত দ্বিতীয় ওয়েব সিরিজে কাজ করছেন কিরণ দত্ত। ‘বিভ্রান্ত’ ওয়েব সিরিজের পরিচালনা করবেন অরিজিত সরকার। নদীয়ার এক গ্রামে শুরু হয়ে গিয়েছে এই সিরিজের শ্যুটিং। পরিচালক জানিয়েছেন এটি একটি পলিটিক্যাল স্যাটায়ার। গার্ড কমেডি বলা যেতে পারে। পরিচালক অরিজিত জানিয়েছেন, অনেকদিন ধরেই বং গাই কিরনের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। ’টুম্পা সোনা দুটো হাম্পি দেনা, মাইরি বলছি খৈনি খাব না’ এই বহুল প্রচারিত একটি গানে লকডাউন সরগরম হয়ে গিয়েছিল। ‘কনফিউজড পিকচার’এর প্রথম ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ এ ছিল এই গান। যেখানে ছিলেন কিরণ দত্ত।

Related Articles

Back to top button