বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লর আত্মার সঙ্গে সরাসরি কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ! রইলো ভিডিও



মাত্র ১ বছর আর কিছু দিনের ব্যবধান। ২০২০ সালের ১৪ ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে থমকে গিয়েছিল গোটা দেশ। মুম্বাই বান্দ্রার আবাসন থেকে অভিনেতার উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ, ঠিক এক বছর তিন মাসের মাথাতেই সুশান্তের মতোই অকালে চলে গেলেন আরও একজন প্রতিভাবান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তবে দুজনের মৃত্যুর কারণ সম্পূর্ণ আলাদা। একজন আত্মঘাতী হয়েছেন তো একজন হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে চলে গিয়েছে। এই ভাবে দুই প্রতিভাবান অভিনেতার মৃত্যুতে স্তম্ভিত অনেজেই। এই দুই অভিনেতার হারানোর ক্ষতটা এখনো দগদগে।

এবার বিখ্যাত প্রেত বিশেষজ্ঞ স্টিভ হাফ প্ল্যানচেটের মাধ্যমে সরাসরি কথা বললেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে। হ্যাঁ এরকমই দাবি স্টিভ হাফের। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তিনি বলেছিলেন, তিনি নাকি প্ল্যান চেট করে সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছিলেন তিনি। এবারে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর তিনি দাবি করেম বিগ বস ১৩ বিজয়ী প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে এবার সেই ভিডিও পোস্ট করেছেন স্টিভ হাফ। শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, মৃত্যুর পর কেমন আছেন, কোথায় আছেন, কী তাঁর বার্তা এই সকল প্রশ্ন সিদ্ধার্থকে করেছেন প্রেত বিশেষজ্ঞ। আরিজ়োনার প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ এক সংবাদমাধ্যমে জানান, প্রায় তিন দিন ধরে তাঁর তৈরি বিশেষ যন্ত্রের সাহায্যে সিদ্ধার্থের আত্মার সঙ্গে সরাসরি কথা বলেছেন তিনি। শুধু তাই নয় তিনি সিদ্ধার্থের আত্মার সঙ্গে একটি ‘সোল স্পিকিং’ সেশন করেছেন স্টিভ। 

এই ভিডিয়োতে দেখা যায়, সিদ্ধার্থকে স্টিভ প্রশ্ন করেন, এখন তিনি কোথায় রয়েছেন। কাঁপা কাঁপা গলায় উত্তর আসে আমি হাফের কাছে আছি। এমনকি কুকুরকে পাওয়ার কথাও উত্তরে শোনা যায়। সিদ্ধার্থের বৃদ্ধা মা বা পরিজনদের সম্পর্কে কোনও বার্তা কি দিয়েছে? ওপার থেকে উত্তর আসে, ‘আমি মৃত..আমি তোমাদের কান্না মুছে দেব’। এই ভিডিও শেয়ার হতে নেটদুনিয়াতে বেশ শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। যদিও অনেকেই মনে করেন এই ভিডিয়োটি পুরোটাই ভুয়ো। বেশিরভাগ নেটিজেনদের অভিমত ভয়েস চেঞ্জার দিয়ে কারোর গলা রেকর্ড করে তাকে সিদ্ধার্থ বলে দাবি করছেন স্টিভ। এটা কোনোভাবেই সম্ভব নয়। তবে স্টিভ বরাবরই দাবি করেছেন যে তিনি কখনো সাজানো ভিডিও মোটেও প্রকাশ করেননা। তবে এই ভিডিও বেশ ভাইরাল।

Related Articles

Back to top button