টলিউডবিনোদন

অনামিকাকে সরিয়ে প্রাক্তন পরমব্রতর সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী পায়েল সরকার



পরিচালক সপ্তাশ্ব বসুর পরিচালনায় রুপোলি পর্দাতে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন ‘জতুগৃহ’। ইতিমধ্যে পয়লা বৈশাখ প্রকাশ্যে এসেছে এই সিনেমার প্রথম ঝলক। সিনেমার প্রথম ঝলকে বনি সেনগুপ্তের ছবি দেখা যায়। তবে প্রথমবার জানা গিয়েছিল এই ছবিতে বনির বিপরীতে থাকবে অনামিকা চক্রবর্তীকে। এই প্রথম বনির সাথে নতুন নায়িকাকে দেখতে পেয়ে অনেকে খুশি হয়েছিলেন। তবে এই সিনেমা থেকে অনামিকা বেরিয়ে এসেছেন। অনামিকার পরিবর্তে টলিপাড়া পাচ্ছে অন্য নতুন জুটি।

অনামিকার পরিবর্তে থাকছে টলি ডিভা পায়েল সরকার। আর একথা নিজেই জানালেন অভিনেত্রী। সম্প্রতি পায়েল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলেই জতুগৃহের একটি পোস্টার শেয়ার করেছিলেন। পোস্টারে রয়েছে পায়েলের সাথে অভিনেত্রী পিয়ালি চক্রবর্তী। অভিনেত্রীর শেয়ার করা পোস্টারে ক্যপাশানে পায়েল লিখেছেন, ‘মেঘনা জতুগৃহ থেকে’। তবে অনামিকার বেরিয়ে আসার কারণ হিসেবে পরিচালক মশাই জানিয়েছেন, শ্যুটিং এর তারিখ নিয়ে কিছু সমস্যা থাকায় তিনি এই ছবি থেকে বেরিয়ে এসেছেন।

করোনার জন্য এখন এই সিনেমার শ্যুটিং শুরু করা হয়নি। লকডাউনের কারণে স্থগিত হয়ে গিয়েছে নতুন সিনেমার শ্যুটিং। খুব শীঘ্রই সিনেমার শ্যুটিং শুরু হবে। জতুগৃহ ছবিতে যেমন থাকবে রহস্য তেমনই থাকবে। গল্পের শুরুতে দেখানো হবে পাহাড়ের একটি হোটেলের ম্যানেজার হিসেবে কাজ করছেন বনি। এর পর সেখানে একটি অট্টালিকায় এক মহিলার সঙ্গে পরিচয় হয় বনির। যেখানে ওই হোটেল ম্যানেজার ছেলেটি একটি বিশেষ কিছু মুহূর্ত উপলব্ধি করেন। এটা নিয়ে চলতে থাকে গল্পটি। ওই বাড়ির সদস্যদের জীবনে কী ঘটছে, তার উপরে ভিত্তি করেই বদলে যাবে কাহিনি।”

এই ছবিতে এক বিশেষ চরিত্রে এই ছবিতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই প্রথম বনি এবং পরমব্রত চট্টোপাধ্যায়কে একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়। এই ছবিতে জোসেফ এর চরিত্রে অভিনয় করছেন পরমব্রত। পোস্টারে কোথাও পরমব্রতর মুখ দেখা না গেলেও বেশ বোঝা যাচ্ছে তাঁর এই চরিত্র ঘিরে থাকবে রহস্য। এই সিনেমাতে পরমব্রতের বয়স তার থেকে প্রায় কুড়ি বছরের বেশি ৭০ বছরের একজন যাজকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমাতে নবাগত পিয়ালিকে ও দেখা যাবে।

উল্লেখ্য,বিধানসভা ২০২১ ভোটে পায়েল হেরে যাওয়ার পর এখন নিজের অভিনয় জীবনকে বেশি গুরুত্ব নিয়েছেন। এই সিনেমাতে একেবারে অন্যভাবে অন্যরকম চরিত্রে অভিনয় করবেন পায়েল। সুদেষ্ণা রায় পরিচালিত বিয়ে ডট কম সিনেমাতে অভিনয় করেছেন পায়েল আর বনি। তবে জুটি হিসেবে এই সিনেমাতে প্রথম অভিনয় করবেন পায়েল -বনি। এর আগে পরিচালক সপ্তাশ্ব প্রতিদ্বন্দ্বী সিনেমাটি পরিচালনা করেছিলেন । যেখানে শাশ্বত এবং রুদ্রনীল ঘোষকে দেখা গিয়েছিল। এই নতুন ছবি নিয়ে বেশ উত্তেজিত আছেন পরিচালক মশাই।

Related Articles

Back to top button