বাংলা সিরিয়ালবিনোদন

Dadagiri: দাদাগিরির মঞ্চে দাদার সঙ্গে শ্রীদেবী কন্যা জাহ্নবী, দাদার সঙ্গে মেলালেন পা, ভাইরাল ভিডিও

এই রিয়েলিটি শো রীতিমতো জনপ্রিয়তার শিখরে

×
Advertisement

বাংলা টেলিভিশনের জগতে এখন যে সমস্ত রিয়েলিটি শো রমরমিয়ে চলছে, তার মধ্যে অন্যতম হলো দাদাগিরি। এই রিয়েলিটি শোয়ের সঞ্চালকের ভূমিকায় আছেন খোদ বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। তার সঙ্গে বাঙালির আগে থেকেই একটা আলাদা কানেকশন আছে। তার উপরে দাদাগিরি-র মত দারুন কনসেপ্ট। এই শোয়ের জনপ্রিয়তা আটকায় কে! প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ৯ টায় সারা বাংলার চোখ যায় জি বাংলার পর্দায়।

Advertisement

এই রিয়েলিটি শো মানেই রোজ কিছু নতুন চমক। রোজ দিন তারা নতুন কিছু নিয়ে আসতেই থাকেন তার দর্শকদের জন্য। ঠিক তেমনি এবারে আরো একটি নতুন প্রোমো করে দেওয়া হয়েছে লঞ্চ। এখানে এই নতুন ভিডিওতে দেখা যাচ্ছে, আগামী ১৫মে স্পেশাল দাদাগিরির এপিসোডে দাদার সাথে মঞ্চ ভাগ করে নিতে আসছেন খোদ শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এই নতুন প্রোমো লঞ্চ হওয়ার পরেই জাহ্নবী কাপুরের ভক্তদের মধ্যে উন্মাদনা কয়েক গুন বেড়ে গেছে।

এদিনের এই নতুন এপিসোডে সবুজ রঙের শাড়ি পরে নজর কেড়েছেন শ্রীদেবী কন্যা। সৌরভের সঙ্গে তার জনপ্রিয় ছবি ধরক এর জিঙ্গত গানের সঙ্গে পা মেলাবেন তিনি। এদিনের এপিসোডে সৌরভ মনে করিয়ে দিলেন, এই মঞ্চে এসেছিলেন তার বাবা বনি কাপুর। এছাড়াও তার মা শ্রীদেবীও একটা সময় এখানে এসেছিলেন। এবারে মেয়ে এসে এই বৃত্তটা সম্পূর্ণ করলো। এই কথাটাও মনে করিয়ে দিলেন তিনি।

Advertisement

Related Articles

Back to top button