টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Roshni Bhattacharyya: মহাষ্টমীর দিন চুপি চুপি বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি

রোশনি ভট্টাচার্য। বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় মুখ। প্রতিদিন সন্ধ্যে ৬ঃ৩০ টা বাজলে এই অভিনেত্রীকে আমরা রাসমনি ধারাবাহিকে রানী রাসমনির ছোট মেয়ে জগদম্বা চরিত্রে দেখতে পাই। এই মুহূর্তে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্বে ছেলে আর বৌমাদের নিয়ে সংসার করছেন। ধারাবাহিকে এই মুহূর্তে জগদম্বা সদ্য স্বামীকে হারিয়েছেন।

তবে রিল রাইফে খুব আনন্দে আছে অভিনেত্রী। গতকাল অর্থাৎ মহাষ্টমীর দিন নিজের জীবনের নতুন ইনিংস শুরু করলেন রোশনি। নিজের মনের মানুষকে বিয়ে করলেন তিনি দূর্গা পূজার উৎসব এর মাঝেই টলিপাড়ায় অন্দরে আরো এক উৎসব ছিল কাল। কিছুদিন আগেই রেজিস্ট্রি করেছেন রানী রাসমণি ধারাবাহিকের প্রসন্নময়ী অর্থাৎ অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য। সোমাশ্রীর বিয়ের একসপ্তাহ পরেই আইনত বিয়ে সারলেন রোশনি।

কে রোশনির মনের মানুষ? নাম তার তূর্য সেন। পেশায় তিনি একজন ব্যবসায়ী। বন্ধুদের মাধ্যমেই একটি পার্টিতে রোশনি ও তূর্যর আলাপ হয়। প্রথমদিকে তাঁরা শুধুই একে অপরের খুব ভালো বন্ধু ছিলেন, তবে সময় এগোনোর পাশাপাশি এদের বন্ধুত্ব আরো গাঢ় আর গভীর হয়। দিন যত যায় বোঝাপড়া বাড়ে এবং একে অপরের কাছাকাছি আসেন। তারপর থেকেই একসঙ্গে সারাটা জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন রোশনি এবং তূর্য। আপাতত কাছের মানুষদের নিয়ে গতকাল রেজিস্ট্রি ম্যারেজ করলেন।

এইদিন আইনি বিয়ের লাল বেনারসি, সোনার গয়না, খোলা চুল আর হাল্কা মেক আপে সেজেছিলেন রোশনি। তূর্যর পরনে ছিল নীল রঙা পাঞ্জাবি। জানা গিয়েছে, গতকাল রেজিস্ট্রি করলেও এই বছরই সামাজিক ভাবেও বিয়ে সেরে নেবেন রোশনি-তূর্য। বিয়ের পর একটি সুন্দর কেক ও কাটেন। বিয়ের পরও নিজের কেরিয়ারের সঙ্গে কোনও কম্প্রোমাইজ করবেননা তা অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন। সংসারের সাথে যুক্ত কাজ চালিয়ে যাবেন রোশনি। করোনা পরিস্থিতির জন্য ইচ্ছে থাকলেও বেশি বন্ধু ডাকতে পারেননি। গতকালের অনুষ্ঠানে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের শুধু আমন্ত্রণ জানিয়েছিলেন এই জুটি। এদের বিয়ের দিন অভিনেত্রী সোমাশ্রী, রাজদীপ গুপ্ত উপস্থিত ছিলেন।

তূর্য ও রোশনি সামনের দিনগুলো আরো রঙিন আর আনন্দময় হোক, ভারতবার্তা টিমের পক্ষ থেকে এই জুটির নতুন জীবনের জন্য রইল অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button