খেলাবলিউডবিনোদন

KBC 13: এই সপ্তাহের শানদার সপ্তাহে কেবিসি এর হট সিটে নীরজ-শ্রীজেশ, রইলো ভিডিও

এবছর টোকিও অলিম্পিকে ভারতকে একাধিক সাফল্য এনে দিয়েছিলেন ক্রীড়াবিদরা। তবে ভারতে প্রথম সোনা এনে দিয়েছে নীরজ চোপড়া। অলিম্পিকে স্বর্ণ পদকজয়ী নীরজ চোপড়া ও হকি খেলোয়াড় পি শ্রীজেশ এবার জনপ্রিয় টিভি রিয়েলিটি শোয়ের মঞ্চে। কোন শো ভাবছেন তো। ইন্ডিয়ার মোস্ট ফেভারিট রিয়ালিটি শোতে উপস্থিত হচ্ছেন এই দুই ক্রিড়াবিদ। ‘কৌন বনেগা কৌড়পতি ১৩’ এর হট সিটে দুজনকে বিগ বি’র কঠিন প্রশ্নের সম্মুখীন হবেন । এই চমৎকার পর্বটি দেখা যাবে এই শুক্রবার অর্থাৎ শানদার শুক্রবার। যেখানে উপস্থিত থাকবেন ভারতের দুই গর্বিত সন্তান।

এই প্ল্যাটফর্মের মাধ্যমে তাঁরা নিজেদের জীবনের সংগ্রাম আর তাদের পদক জয়ের কাহিন বলবেন। এর পাশাপাশি এবছর টোকিও অলিম্পিকের অভিজ্ঞতাও শেয়ার করবেন। পর্বের একটি লাইভ প্রোমো ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে। যেখানে সঞ্চালক অমিতাভ বচ্চনকে দেশাত্মবোধক সুরে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ বলতে দেখা যাচ্ছে। সোনি টিভি আসন্ন এই পর্বের প্রোমো শেয়ার করেছে নেট দুনিয়াতে। সেই সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে- “আমাদের দেশের নাম, #কেবিসি ১৩ -এর মঞ্চে টোকিও অলিম্পিক ২০২০ স্বর্ণপদকজয়ী নীরজ এবং শ্রীজেশ। #KaunBanegaCrorepati তে অলিম্পিকে তাদের সংগ্রাম এবং অভিজ্ঞতার কথা শুনুন।”

আগামী ১৭ সেপ্টেম্বর রাত নটায় সোনি টিভিতে কেবিসি ফ্যানেদের এই পর্বটি দেখার জন্য অধীর আগ্রহী। অলিম্পিকে স্বর্ণপদক জয়ী নীরজ চোপড়া এখন ভারতের সোনার ছেলে হয়ে উঠেছেন। বিশ্বের ইতিহাসে দেশের নাম গর্বিত করেছেন তিনি। অন্যদিকে ভারতের পুরুষ হকি দলের গোলকিপার পিআর শ্রীজেশও শোতে উপস্থিত থাকবেন। টোকিও অলিম্পিকে গোলকিপার দুর্দান্ত ফর্মে খেলে ছিলেন।

অগস্টেই শুরু হয়েছে কৌন বনেগা ক্রড়োরপতির ১৩ নম্বর সিজন। বলা বাহুল্য যে, এই সিজনে প্রতি শুক্রবার বলিউডের নানান সেলিব্রিটিরা উপস্থিত হন। এর আগের সপ্তাহে দীপিকা পাড়ুকোন, ফারাহ খান এসেছিলেন। কিছুদিন আগে বীরেন্দ্র শেহওয়াগ এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো সেলিব্রিটিরা শোতে যোগ দিয়েছিলেন। ইন্ডিয়ান আইডলের দুই প্রতিভাবান শিল্পী পবনদীপ আর অরুণিতাও অংশ গ্রহণ করবেন এই শোতে। ইতিমধ্যে সিজনের প্রথম ক্রড়োরপতি পেয়ে গিয়েছে দেশ, আগ্রার হিমানী বুন্ডেলা। আর এই সিজনে কে কে জিততে পারে সেটাই দেখার।

Related Articles

Back to top button