টেক বার্তা

মাত্র ৪৯৯ টাকা দিয়ে কিনে নিন ওলা ইলেকট্রিক স্কুটার, শুরু হয়ে গেল বুকিং

ওলা ইলেকট্রিক এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ইলেকট্রিক স্কুটার আপনারা বুক করতে পারবেন

Advertisement

ভারতের ইলেকট্রিক যানবাহনের জগতে শুরু হয়ে গেল একটি বিপ্লব। বুকিং শুরু হয়ে গেল বহু প্রতীক্ষিত এবং অনেক আশা জাগানো মধ্যবিত্তদের বাজেট ফ্রেন্ডলি ইলেকট্রিক স্কুটার ওলা কোম্পানির প্রথম ইলেকট্রিক স্কুটার এর। ঘোষণা হওয়ার সাথে সাথেই ভারতের পরিবেশ সচেতন এবং ইলেকট্রিক যানবাহন প্রিয় মানুষদের জন্য একটি ড্রিম স্কুটার হয়ে উঠেছিল এই ওলা ইলেকট্রিক স্কুটার। তার ডিজাইন, ক্যাপাসিটি এবং ইঞ্জিন সবকিছুই একজন সাধারন ভারতীয়ের জন্য পিকচার পারফেক্ট। কিন্তু, লঞ্চ হয়ে গেলেও স্কুটারের বুকিং শুরু হবার জন্য অনেকেই অপেক্ষা করছিলেন। তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ থেকে ওলা ইলেকট্রিক শুরু করে দিলো তাদের ইলেকট্রিক স্কুটার এর বুকিং গ্রহণের পর্ব।

Advertisement

আজ থেকে olaelectric.com ওয়েবসাইটে আপনারা মাত্র ৪৯৯ টাকার রিফান্ডেবল ডিপোজিট এর মাধ্যমে আপনারা কিনে নিতে পারবেন এই ইলেকট্রিক স্কুটার। যারা এই মুহূর্তে রিজার্ভ করবেন এই স্কুটার, তাদেরকে ডেলিভারির ক্ষেত্রে অগ্রাধিকার দেবে ওলা কোম্পানি। আসুন জেনে নেওয়া যাক এই গাড়ির কিছু স্পেসিফিকেশন এবং কিছু বিশেষ বৈশিষ্ট্য।

ইলেকট্রিক স্কুটার এর সঙ্গে আপনি পেয়ে যাবেন সেরা গতি, অভূতপূর্ব রেঞ্জ এবং দুর্দান্ত একটি বুট স্পেস। তার সাথেই থাকছে অত্যন্ত উন্নত প্রযুক্তির ব্যবহার। তাই যদি আপনি ইলেকট্রিক স্কুটার কেনার কোন পরিকল্পনা করে থাকেন তাহলে অবশ্যই শর্ট লিস্টে রেখে দিন ওলা ইলেকট্রিক স্কুটার। ইতিমধ্যেই ইলেকট্রিক স্কুটার জার্মান ডিজাইন অ্যাওয়ার্ড এর মত পুরস্কার জয়লাভ করেছে। ফলে এই স্কুটার এর ডিজাইন নিয়ে আপনার কোন রকম সমস্যা হবে না। তবে এই স্কুটারের সবথেকে আকর্ষনীয় বিষয়টি হল এর বাজেট। এত দুর্দান্ত মাইলেজ এবং দুর্দান্ত ডিজাইন থাকলেও এই স্কুটার মধ্যবিত্তের পকেটসই দামে বাজারে লঞ্চ করা হবে।

Advertisement

আগামী কয়েক দিনের মধ্যে ওলা কোম্পানি তরফ থেকে এই নতুন ইলেকট্রিক স্কুটার এর দাম এবং আরও বিভিন্ন ফিচার প্রকাশ করে দেওয়া হবে বলে জানানো হয়েছে। ইলেকট্রিক যানবাহনের জগতে ওলা ইলেকট্রিক স্কুটার এই কোম্পানির সর্বপ্রথম গাড়ি। ওলা ফিউচার ফ্যাক্টরি থেকে এই ইলেকট্রিক স্কুটার তৈরি করা হবে বলে জানিয়ে দিয়েছে ওলা ইলেকট্রিক। তার পাশাপাশি সবথেকে উন্নত এবং পৃথিবীর সবথেকে বড় পরিবেশবান্ধব দুই চাকার গাড়ি কারখানায় এই ইলেকট্রিক স্কুটার তৈরি করা হচ্ছে। মধ্যবিত্তকে সবথেকে কম টাকার মধ্যে সবথেকে ভালো ফ্যাসিলিটি দেওয়ার জন্য বর্তমানে কোমর বেঁধে নেমে পড়েছে ওলা কোম্পানি। তাঁদের পাইলট প্রজেক্টে আগামী এক বছরের মধ্যে ১০ মিলিয়ন গাড়ি তৈরি করার পরিকল্পনা নিয়েছে ওলা ইলেকট্রিক।

Advertisement

Related Articles

Back to top button