টলিউডবিনোদন

পোশাক বদলানোর ভিডিও শেয়ার করে নেট দুনিয়ায় ভাইরাল হলেন অভিনেত্রী নুসরত, দেখুন ভিডিও

Nusrat dress change video

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নুসরত জাহান রুহি জৈন (Nusrat Jahan Ruhi jain) ইন্সটাগ্রামে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তুখোড় এডিটিং-এর কারসাজি প্রয়োগ করেছেন নুসরত। ভিডিওতে দেখা যাচ্ছে, নুসরত এক তুড়ি মারতেই নিমেষে বদলে যাচ্ছে তাঁর পরনের পোশাক।  কখনও তা হয়ে যাচ্ছে এথনিক শাড়ি, আবারও কখনও তা হয়ে যাচ্ছে ওয়েস্টার্ন ড্রেস।  যথারীতি নুসরতের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

কিছুদিন আগেই  নিজের কিছু বোল্ড ছবি শেয়ার করেছিলেন নুসরত।  সেই বোল্ড ছবিগুলিতে তাঁর পরনে ছিল প‍্যাস্টেল শেডের ক্যামিসোল টপ ও নেটের শ্রাগ। কিন্তু সবচেয়ে লক্ষ্যণীয় ছিল তাঁর ট‍্যাটু। নিজের হৃদয়ের কাছে ট্যাটুটি করিয়েছেন নুসরত। ছবিগুলি ও পোস্ট করে নুসরত লিখেছেন জীবনে নিয়ম মেনে খুশি হওয়া যায় না।

গত বছর দীপাবলির সাজে সেজে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছিলেন নুসরত। তাঁর পরনে ছিল সোনালি রঙের লেহেঙ্গা চোলি। এই ভিডিওতে নুসরত বলিউডের জনপ্রিয় হিন্দি গানের সাথে হাতে প্রদীপ নিয়ে একটি ডান্স পারফরম্যান্স করেছিলেন। নুসরতের এই ভিডিওটি পছন্দ হয়েছিল তাঁর স্বামী নিখিল জৈন(Nikhil jain)-এরও।  তিনি নুসরতের ভিডিওর নিচে কমেন্ট করে লিখেছিলেন, নুসরত যেন পরী।  কিন্তু নুসরত বলেছেন, তিনি শুধুই রক্তমাংসের মানুষ।  নুসরত বলেছেন, এই দীপাবলির দিনে তিনি শুধুই নিজেকে ভালবেসেছেন। প্রসঙ্গত, কিছু দিন আগেই পেশায় গারমেন্ট ব্যবসায়ী নুসরতকে একটি বিশেষ ডিজাইনার শাড়ি উপহার দিয়েছেন যাতে এখনও পর্যন্ত নুসরতের অভিনীত চরিত্রগুলির নাম খোদাই করা রয়েছে।  নুসরত এই শাড়িটি পরে ইন্সটাগ্রামে ফটো শেয়ার করতেই অনেকে এই ধরনের শাড়ি কোথায় পাবেন তা জানতে চেয়েছিলেন।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নুসরত ও যশ দাশগুপ্ত (yash dasgupta)অভিনীত ফিল্ম ‘sos কোলকাতা’। কিন্তু ফিল্মটি বক্স অফিসে সাফল্য পায়নি।  অংশুমান প্রত্যুষ( Angsuman pratyush)পরিচালিত এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা।  নুসরত অভিনয় করেছেন যশের সহকর্মী ও প্রেমিকার চরিত্রে।  ফিল্মটি সাফল্য না পেলেও ফিল্মের প্রোমোশনাল সঙ   ভিডিও-য় নুসরতের লেদারের পোশাক কলকাতার ফ্যাশন ডিজাইনারদের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে।

Tags

Related Articles

Back to top button