টলিউডবিনোদন

‘পাখি পথ হারিয়ে ফেলেছে, এবার ঘরে ফেরার পালা’ : নুসরত জাহান

টলি অভিনেত্রী খুব শীঘ্রই মা হতে চলেছেন। এই খবর এখন কারোরই অজানা নয়। সামনের সেপ্টএমবির মাসের ১০ এর মধ্যে মা হচ্ছেন এই অভিনেত্রী। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা খবর কেউই ভালো চোখে দেখেননি। সমাজে কেউই অভিনেত্রীর মা হওয়ার খবর ভালো চোখে নেননি। কারণ আগত এই শিশুর বাবা নিখিল জৈন নয়। কিন্তু কে নুসরতের বকচ্চার বাবা। এই নিয়ে শুরু নানান বিতর্ক। কিছুতেই এই বিতর্ক পিছু ছাড়ছেনা। নুসরতকে নষ্ট মেয়ের আখ্যাও পেয়েছেন।

সমাজে অভিনেত্রীকে নিয়ে যতই কাঁটাছেড়া হোক নিজের প্রতি বিশ্বাস আর আস্থা দুই অটুট রেখেছেন নুসরত জাহান। কখনো তার সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসছে পজিটিভ থাকার বার্তা তো কখনো স্বাধীনভাবে বাঁচার বার্তা। শনিবার সকালে দিলেন একটু অন্যরকম বার্তা। আর নিজের বেবি বাম্প প্রক্যাশ্যে আনতে দ্বিধাবোধ ও করেননি। পুরষতান্ত্রিক সমাজে কারোর কোনো পরওয়া না করেই হাসিমুখে পোজ দিলেন অভিনেত্রী। এদিন অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে কালো হুডি পড়ে হাসিমুখে আর খোলা চুলে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এ বার ঘরে ফেরার পালা’। এই ক্যপশান দেখে অনেকের মনে হচ্ছে তিনি নিখিলের ঘরে ফিরতে চাইছেন? নিখিলের কাছে ফিরতে চাইছেন নাকি যশ।

এর মাঝেই যশ ও একটি পোস্ট করলেন অন্য পোস্ট। যশ শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘হোয়েন এভার ইউ স্ট্যান্ড, বি দ্য সোল অফ দ্যাট প্লেস’। অর্থাৎ আপনি যখন দাঁড়িয়ে থাকবেন তখন সেই জায়গার প্রাণ হবেন। বিখ্যাত কবি রুমির লেখা একটি লাইন শেয়ার করেছেন। তবে এ কথা তিনি বিশেষ কারও উদ্দেশ্যে বলেছেন কি না, তা অবশ্য স্পষ্ট করেননি।

প্রসঙ্গয়, নিখিল জৈনর সঙ্গে নিজের বিয়ে অস্বীকার করেছেন নুসরত। আগের বছর এস ও এস কলকাতা সিনেমা শ্যুটিং এর সময় যশের প্রেমে পড়েন অভিনেত্রী। বিভিন্ন মহলে জোর গুঞ্জন যে যশের কারণেই নাকি নিখিলের সঙ্গে নুসরতের সংসারে ভাঙন। এখন নিখিলের সাথে নয় যশ দাশগুপ্তের সাথে থাকতে চান। নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট। তবে অভিনেত্রীর অন্তঃসত্ত্বা কালীন নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে সরাসরি মুখ না খুললেও চুপ করে বসে নেই অভিনেতা। তবে সোশ্যাল মিশিয়ে একের পর এক ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন এই অভিনেতা।

আরো পড়ুন :  রিয়ার জন্য তৈরি প্রশ্ন, রবিবার রিয়াকে সরাসরি জেরা করবে এনসিবি

Related Articles

Back to top button