টলিউডবিনোদন

খোলা সিল্কি চুল, লেদারের জ্যাকেট, লন্ডন ভ্রমণে নুসরত, দেখুন ভিডিও

Advertisement

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান রুহি জৈন মানেই একরাশ সৌন্দর্য-র সাথে বিতর্কের ছোঁয়া। তবে এবার কোনো বিতর্ক নয়।লন্ডনের রাস্তায় তাঁর অসামান্য লুকের জন্য নুসরত এলেন খবরের শিরোনামে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে নুসরত লন্ডনের রাস্তায় বিভিন্ন ভঙ্গিমায় ভিডিওতে ধরা দিচ্ছেন।তাঁর ব্যাকগ্রাউন্ডে রয়েছে হার্ড রক কাফে যার লাল রঙের অক্ষরগুলো অভিনেত্রীর সৌন্দর্যের সাথে পাল্লা দিয়ে জ্বলজ্বল করছে।নুসরতের পরনে রয়েছে বডি হাগিং টপ ও লেদার জ্যাকেট।তাঁর সিল্কি চুল খোলা রয়েছে।কখনো তিনি হাত তুলে পাখির ডানার মত মেলে উড়তে চাইছেন তো কখনো সিডাকটিভ ইশারায় কাউকে ডাকছেন। মনে করা হচ্ছে ফিল্মের প্রমোশন-এর জন্য এই ভিডিওটি শুট করা হয়েছে।

সম্প্রতি পরিচালক সায়ন্তন ঘোষালের ফিল্মের শুটিং-এর জন্য নুসরত লন্ডন পাড়ি দিয়েছেন।এই ফিল্মে নুসরত ছাড়াও অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়,রুদ্রনীল ঘোষ।নুসরতের বিপরীতে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী। এই প্রথম নুসরত-গৌরব জুটি আসতে চলেছে ফিল্মের পর্দায়। তাঁদের অভিনীত চরিত্র দুটির নাম রুদ্রাণী ও প্রিয়ম।এই ছবির কাহিনী হলো অ্যাডভেঞ্চার -থ্রিলার।ফিল্মটি প্রযোজনা করছে এসকে মুভিজ। টলিউডে একসময় এসকে মুভিজ লঞ্চ করেছিল নুসরতকে।

https://www.facebook.com/watch/?v=1989135737890223

লকডাউনের সময় ইন্সটাগ্রামে বিভিন্ন ভিডিও পোস্ট করে ট্রোলড হয়েছিলেন নুসরত।নেটিজেনরা বলেন যে,তিনি একজন সাংসদ। কিন্তু লকডাউনের সময় তিনি কোনো ত্রাণের ব্যবস্থা করেননি। উপরন্তু আম্ফান ঝড়ে তাঁর বিধানসভা কেন্দ্রে যে ক্ষতি হয়েছিল,তিনি একবারও সেই বিষয়ে খোঁজখবর নেননি।

Tags

Related Articles

Back to top button