টলিউডবিনোদন

সেপ্টেম্বরে মা হবেন, বেবি বাম্প নিয়ে রোজই শুটিং করছেন অভিনেত্রী নুসরত



টলি অভিনেত্রী নুসরত জাহান খুব শীঘ্রই মা হতে চলেছেন। এই খবর এখন কারোরই অজানা নয়। সামনের সেপ্টেম্বর মাসের ১০ এর মধ্যে মা হচ্ছেন এই অভিনেত্রী। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা খবর কেউই ভালো চোখে দেখেননি। সমাজে কেউই অভিনেত্রীর মা হওয়ার খবর ভালো চোখে নেননি। কারণ আগত এই শিশুর বাবা নিখিল জৈন নয়। কিন্তু কে নুসরতের বাচ্চার বাবা। এই নিয়ে শুরু নানান বিতর্ক। কিছুতেই এই বিতর্ক পিছু ছাড়ছেনা। নুসরতকে নষ্ট মেয়ের আখ্যাও পেয়েছেন।

সমাজে অভিনেত্রীকে নিয়ে যতই কাঁটাছেড়া হোক নিজের প্রতি বিশ্বাস আর আস্থা দুই অটুট রেখেছেন নুসরত জাহান। কখনো তার সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসছে পজিটিভ থাকার বার্তা তো কখনো স্বাধীনভাবে বাঁচার বার্তা। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ কয়েকবার নিজেই বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে এই অন্তঃসত্ত্বা অবস্থাতেও নিজের কাজ থেকে বিরতি নেননি, বরং নিয়মিত শ্যুটিং ফ্লোরে দেখা মিলছে অভিনেত্রীর।

জানা যাচ্ছে, গত মঙ্গলবারই আবার শ্যুটিং করতে স্টুডিওতে হাজির হয়েছিলেন হবু মাম্মা। ওইদিনের শ্যুটিং ফ্লোরের সেই ছবিই এবার উঠে এল সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নুসরতের। এবারে অভিনেত্রীকে দেখা গেল হালকা আকাশি রঙের সালোয়ার কামিজে দেখা যাচ্ছে নুসরতকে। আয়নার সামনে মিরর সেলফির ভঙ্গিতে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। খোলা চুল, নিউড মেক আপ আর কানে সুন্দর একটি দুল। ছবি পোস্ট করে ক্যাপশানে নুসরত লিখেছেন,’ আপনার প্রেমের’।অভিনেত্রীর পোস্ট করা এই ছবির নিচে তাঁর অনুরাগীরা রূপের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

গত সপ্তাহেও একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য স্টুডিও পাড়ায় হাজির হয়েছিলেন নুসরত। শ্যুটিং-এর ফাঁকে ছবি তুলেই সাথে সাথে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন ‘শ্যুট টাইম’। এমনকি ভ্যানিটি ভ্যানে সেলফি তুলে পোস্ট করেন তিনি। শ্যুটিং শেষে প্রেগন্যান্সি পিরিয়ডে পুরোপুরি মেক-আপহীন লুকের ছবি তুলে ধরেছেন নুসরত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। কোনও এক বিলাসবহুল রেস্তোরাঁর চেয়ারে আনমনা হয়ে বসে রয়েছেন নুসরত। টেবিলের উপর রাখা রয়েছে এক রিফ্রেশমেন্ট এর গ্লাস। নুসরত যাই পোস্ট করছে তাই ভাইরাল।

Related Articles

Back to top button