×
টলিউডবিনোদন

Nusraat Faria: পরনে শর্ট গোলাপি টপ, ইংরেজি গানে কোমর দোলালেন বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া

Advertisement

রিল ভিডিও বানানোটা বর্তমান প্রজন্মের কাছে নতুন কিছু নয়। নিজেদের অবসরে এমন ভিডিও তারা প্রায়ই বানিয়ে থাকেন। রিল ভিডিও বানানোটা এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। সেই ট্রেন্ড থেকে বাদ পড়েন না তারকারাও। একাধিক ট্রেন্ডিং গানের সাথে টলি থেকে বলির সমস্ত তারকারাই বানিয়ে থাকেন একাধিক রিল ভিডিও, যা রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি একটি ইংরেজি গানের সাথে রিল ভিডিও বানিয়ে নেটিজেনদের মধ্যে ভাইরাল হলেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

Advertisement

বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় নায়িকাদের নাম নিতে গেলে নুসরাত ফারিয়ার নাম আসবেই। শুধুমাত্র বাংলাদেশেই নয় আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতেও দেখা গিয়েছে তাকে। জিতের বিপরীতে ‘ইন্সপেক্টর নটি কে’তে দেখা গেছে নুসরাত ফারিয়াকে। তার অভিনয় থেকে শুরু করে তার সৌন্দর্য এবং চাবুক ফিগার সবটাই নজর কেড়েছে দর্শকদের। সম্প্রতি রবিবার নিজের অবসরে একটি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে নেটিজেনদের মাঝে ভাইরাল।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ ফারিয়া। নিজের একাধিক ফটোশুটের ছবি, শুটিং সেটের ছোট ছোট ছোট দৃশ্য থেকে থেকেই অভিনেত্রী শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। রিল ভিডিও বানিয়ে থাকেন তিনি। সম্প্রতি রবিবার নিজের এই রিল ভিডিওটি শেয়ার করেছেন তিনি। একটি ইংরেজি গান এর সাথে দুর্দান্ত শরীরী হিল্লোলে কোমর দুলিয়েছেন নুসরাত ফারিয়া। এই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। নেটমাধ্যমে তার অসংখ্য ভক্তগন প্রশংসায় ভরিয়েছেন অভিনেত্রীকে।

Related Articles

Back to top button