ক্রিকেটখেলা

অনুষ্কা শর্মা নয় বরং এই মেয়েটিই হতেন বিরাট কোহলির স্ত্রী, দেখুন তাঁর ছবি

যদি বিরাট কোহলির মা মানতেন তাহলে হয়তো বিরাটের সাথে এই মেয়েটির সম্পর্ক হত

×
Advertisement

ক্রিকেট দুনিয়ার সবচেয়ে বড় খেলোয়ার দের মধ্যে একজন হলেন বিরাট কোহলি। তিনি ভারতের এই মুহূর্তে অন্যতম বড় একজন ব্যাটসম্যান এবং তিনি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক হিসেবেও সমাদৃত হয়ে থাকেন। সারাবিশ্বে তার জনপ্রিয়তা রয়েছে। শুধুমাত্র স্টেডিয়ামে পৌঁছে খেলা দেখা নয়, তার ফ্যান ফলোইং শুধুমাত্র স্টেডিয়ামের সীমিত নেই। বরং স্টেডিয়ামের বাইরেও তার প্রচুর ফ্যান ফলোইং রয়েছে। বিরাট কোহলির খেলা দেখতে সকলেই অত্যন্ত পছন্দ করেন এবং স্টেডিয়ামের বাইরেও অনেকেই তার স্টাইল স্টেটমেন্ট এর জন্য তাকে অত্যন্ত পছন্দ করে থাকেন।

Advertisement

তবে সমপ্রতি বিরাট কোহলি কে নিয়ে এমন কিছু খবর সামনে এসেছে, যা আপনাকে একেবারে চমকে দেবে। আপনারা সকলেই জানেন বিরাট কোহলির এই মুহূর্তে অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং তাদের দুজনের একটি কন্যাসন্তান রয়েছে। এই মুহূর্তে তাদের দুজনের কন্যা সন্তান ভামিকা সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়। কিন্তু আপনি কি জানেন, যদি অনুষ্কা শর্মার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতেন তাহলে বিরাট কোহলি হয়তো অন্য একজনের সাথে বিবাহ করতেন। চলুন জেনে নেওয়া যাক তিনি কে এবং তার সাথে কতটা গভীর ছিল বিরাট কোহলির সম্পর্ক।

আপনাদের জানিয়ে রাখি, বিরাট কোহলির যার সাথে আগে বিয়ে হবার কথা ছিল তার নাম ইজাবেল এবং তিনি একজন অভিনেত্রী। একটা সময় পর্যন্ত এই দুজনে একে-অপরের সাথে প্রেমের বন্ধনে এতটাই আবদ্ধ ছিলেন যে তাদের সম্পর্ক বিয়ে অব্দি গড়িয়েছিল। এমনকি বিরাট কোহলির জন্য ইজবেল নাকি ভারতে পর্যন্ত এসেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বিরাট কোহলি যখন তার মায়ের সঙ্গে ইজাবেলের দেখা করালেন, সেই সময় বিয়ের জন্য তার মা সরাসরি মানা করে দিয়েছিলেন। বিরাট কোহলির মা চাইতেন না ইজাবেলের সঙ্গে বিরাট কোহলির বিয়ে হোক।

Advertisement

এরপরে যদিও তাদের দুজনের সম্পর্ক আর চলেনি। এরপর তাদের দুজনের মধ্যে ব্রেকআপ হয়ে যায় এবং পরবর্তীতে বিরাট কোহলি অনুষ্কা শর্মা কে বিবাহ করেন। যদিও বিবাহের আগে তারা দুজনেই একে অপরকে বহু বছর ধরে ডেট করেছিলেন এবং তাদের মধ্যে একটা গভীর সম্পর্ক তৈরি হয়েছিল। এখন যদিও তাদের দুজনের মধ্যে আর কোনো রকম কোনো বাধা-বিপত্তি নেই। এই মুহূর্তে তাদের দুজনের দাম্পত্য জীবন অত্যন্ত ভালো চলছে এবং তাদের দুজনের জীবনে এসেছে তাদের ছোট্ট মেয়ে ভামিকা। তাদের তিনজনের ছোট্ট পরিবার এখন অত্যন্ত সুখী।

Related Articles

Back to top button