টেক বার্তা

বাড়িতে অক্সিমিটার নেই? এই ৪ স্মার্ট ওয়াচ দিয়ে জেনে নিন রক্তের অক্সিজেন লেভেল

এই ৪ অক্সিমিটার আপনাকে জানিয়ে দেবে SpO2 এর পরিমাণ

×
Advertisement

কোভিড এর ২য় ঢেউ -এর জন্য ইতিমধ্যেই আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে গোটা দেশে। করোনা আক্রমণের কারণে যখন তখন অক্সিজেনের মাত্রা। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে বাড়ছে মানুষের ঢল। এমন অবস্থায় চিকিৎসকরা বলছেন প্রতি মুহূর্তে দেহে SpO2 এর পরিমাণ। সেই কারণে বাড়িতে থাকতে হবে Oximeter। তবে কিছু এমন smart watch রয়েছে যার মাধ্যমে খুব সহজে দেহের SpO2 মাপা সম্ভব। আজ এই প্রতিবেদনে আমরা সেই সমস্ত স্মার্ট ওয়াচ সম্পর্কেই আলোচনা করতে চলেছি। চলুন জানা যাক,

Advertisement

Amazon Bip U Pro

Amazon Bip U এরই আরও এক উন্নত বিকল্প হল Amazfit Bip U pro। এই স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। এই স্মার্ট ওয়াচের মাধ্যমে গ্রাহক মাপতে পারবেন SpO2 মনিটর এবং ২৪ ঘণ্টার হার্ট মনিটরিং সেন্সর।

Amazon GTS 2 Mini

Amazon GT 2 এর নতুন এবং আপগ্রেডেড স্মার্টওয়াচ হল Amazfit GTS 2 mini। এই smart watch টির দাম কোম্পানির তরফ থেকে রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। এটির মাধ্যমেও গ্রাহক মাপতে পারবেন SpO2 এর পরিমাণ।

Advertisement

Colourfit Pro 3

সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে Colourfit Pro 3 স্মার্ট ওয়াচ। কোম্পানির তরফ থেকে এই স্মার্ট ওয়াচের দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা। এতে রয়েছে হার্ট রেট মনিটরিং এবং স্ট্রেন মনিটরিং সহ SpO2 মনিটরিং এর সুবিধা ও।

Realme Watch S

এই স্মার্ট ওয়াচের দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। গ্রাহক খুব সহজে এই স্মার্টওয়াচের মাধ্যমেও দেহের SpO2 এর পরিমাণ মাপতে পারবেন। এছাড়া কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে যে এই স্মার্ট ওয়াচ একবার চার্জ দিলে টানা ১৫ দিন চলতে সক্ষম।

Related Articles

Back to top button