×
বলিউডবিনোদন

টপলেস ফটোশুটে নিকি, ক্যামেরার সামনেই খুলে ফেললেন কোটের বোতাম

Advertisement

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির হিন্দি মিউজিক ভিডিওতে রাজত্ব করা অভিনেত্রী নিকি তাম্বোলি, তিনি তার সাহসিকতার কারণে সোশ্যাল মিডিয়া দিনে দিনে সেনসেশন হয়ে উঠছেন। ‘বিগ বস 14’-এর অংশগ্রণন করেছিলেন তিনি, তারপর থেকেই তিনি ঘরে ঘরে পরিচিতি পেয়েছেন। এই রিয়েলিটি শো থেকে বের হবার পর থেকেই তিনি নিয়মিত সমালোচনায় রয়েছেন।

Advertisement

নিকি কখনও কখনও তার সাহসীকতার জন্যে এবং কখনও কখনও তার কিছু প্রকল্পের কারণে শিরোনামে থাকেন। আবারও সোশ্যাল মিডিয়ায় আতঙ্ক তৈরি করেছেন তিনি। নিজের এমন একটি উষ্ণ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা দেখে মানুষের ঘাম ঝরছে। এবার হটনেসের সব সীমা অতিক্রম করেছেন নিকি।

এই সুপারবোল্ড ছবিতে নিকিকে টপলেস অবতারে দেখা যাচ্ছে। এই ছবিতে তাকে নিয়ন রঙের কোট-প্যান্ট পরে থাকতে দেখা যায়। তবে এবার বোল্ড অবতারে ধরা দিতে ক্যামেরার সামনে কোটের সব বোতাম খুলেছেন নিকি। তার এই ছবি ইন্টারনেটের তাপমাত্রা বৃদ্ধি করেছে। নিকির এই অবতার দেখে ঘায়েল নেটিজেনরা।

Advertisement

তার লুক সম্পূর্ণ করতে, নিকি স্মোকি মেকআপ করেন, চুল খোলা রেখে দেন, কানে রয়েছে ম্যাচিং কানের দুল। তার কিলার লুক মানুষের হৃদয়ের স্পন্দনকে আরও দ্রুত করে তুলেছে। অবশ্যই, নিকি নিজের একটি মাত্র ছবি শেয়ার করেছেন, তবে তার এই বোল্ড লুক যে কারও হুঁশ উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

এখন নিকির বোল্ড ছবিটি সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় ও ভাইরাল ও হয়ে গেছে। মানুষ তার লুক নিয়ে পাগল হয়ে উঠেছে। মাটিতে বসে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন তিনি, কয়েক ঘণ্টার যেতে না যেতেই নিকির এই ছবিগুলিতে হাজার হাজার লাইক ও কমেন্ট সংগ্রহ করতে সক্ষম হয়। একই সময়ে, বেশিরভাগ ব্যবহারকারী এই চেহারাগুলিকে হট বলে মন্তব্য করছেন। যাইহোক, এই লুকে তাকে সত্যিই সাহসী এবং সুন্দর দেখাচ্ছে।

Related Articles

Back to top button