বলিউডবিনোদন

জামিনে মুক্তি পেলে রিয়া চক্রবর্তীর সাথে কাজ করতে চান এই অভিনেতা

সুশান্ত মৃত্যু কেসের জল অনেক দূর গড়িয়েছে। এসে ঠেকেছে মাদকে। সম্প্রতি এনসিবি-র ম্যারাথন জেরায় নিজের দোষ স্বীকার করে নিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তিনি নিজে মাদক নিতেন এবং মাদক রাখতেন ও মাদক কিনতেন। এছাড়াও এনসিবি-র কাছে যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে বলে সূত্রের খবর। কিন্তু সংগশোধনাগারে বসেও রিয়া পেয়ে গেলেন সিনেমায় চান্স। জেলের বাইরে থেকে যেই সুযোগ পাননি রিয়া তা পাচ্ছেন জেলে বসেই। আজ্ঞে হ্যাঁ, অভিনেতা ও প্রোডিউসার নিখিল দ্বিবেদী রিয়াকে তাঁর নিজের মুভিতে চান্স পাইয়ে দেবেন।

নিখিল সম্প্রতি ট্যুইট করে লিখেছেন, ‘আমি তোমাকে জানি না। তুমি কেমন মানুষ, তাও জানি না। যেমনটা দেখানো হচ্ছে, ততটা খারাপ কিনা জানি না। কিন্তু এটা জানি যে, যা কিছু চলছে, তা ঠিক হচ্ছে না, বেআইনি। কোনও সভ্য দেশে এমন আচরণ করা হয় না। এখন যা কিছু চলছে, সে সব শেষ হলে তোমার সঙ্গে কাজ করতে চাই’।

এই ট্যুইটের পাশাপাশি নিখিল এও বলেছেন, “মাদকাসক্ত ও মাদক সরবরাহকারীদের সমর্থন করছেন না। কিন্তু আদালতের রায়ের আগে যেভাবে রিয়া চক্রবর্তীকে দোষী সাব্যস্ত করা হচ্ছে, তিনি তার বিরোধিতা করছেন।” অবশ্য, নিখিল ছাড়াও অনেক সেলিব্রিটি রিয়াকে সমর্থন জানিয়ে তার কাছে বিচার চেয়েছেন, যাদের মধ্যে উল্লেখযোগ্য বিদ্যা বালান, সোনাম কাপুর, জোয়া আখতার প্রমুখ।

Tags

Related Articles

Back to top button