×
বিনোদনবলিউড

শার্টের বোতাম খুলে এমন পোজ দিলেন অভিনেত্রী নেহা শর্মা, ছবি দেখে হুঁশ উড়ল ভক্তদের

Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তিনি। ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। একাধিক জনপ্রিয় মিউজিক ভিডিওর পাশাপাশি বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই একাধিক বোল্ড ফটোশুটে অংশ নিতে দেখা যায় তাকে। সম্প্রতি তেমনই একটি ফটোশুটের সূত্র ধরে চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে একেবারে বোল্ড অবতারের পাওয়া গিয়েছে। তার পরনে ছিল কালো রঙের শার্ট, যার বোতাম ছিল উন্মুক্ত। আর সেই শার্টের ভাঁজেই স্পষ্ট ছিল অভিনেত্রীর অন্তর্বাস। এই পোশাকে খোলা চুলে আবেদনময়ী রূপে পোজ দিতে দেখা গিয়েছিল তাকে। একটি হাত উপরে তুলে এবং অন্যটি নীচে নামিয়ে দাঁড়িয়েছিলেন তিনি। সোমবার এই ছবিটি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছিলেন অভিনেত্রী, যা এই মুহূর্তে রীতিমতো ভাইরাল।

Advertisement

অভিনেত্রী নিজের এই লুক শেয়ার করার পর থেকেই, তা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমের পাতায়। ছবিটি শেয়ার করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, এই ছবি দিয়েই তিনি নিজের মে মাসের চ্যাপ্টার শুরু করলেন। অভিনেত্রীর এই বিকিনি লুক দেখে সম্প্রতি মুগ্ধ হয়েছে তার অনুরাগীরাও। তার টোনড্ স্কিন রীতিমতো নজর কেড়েছে সকলের। একেবারে নুড মেকাপে, এলোমেলো সাজে সেজেছিলেন তিনি। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রীর এই ছবি রাতের ঘুম কেড়েছে তার বহু পুরুষ ভক্তদের। এই ভাইরাল হওয়া ছবির কমেন্টবক্সের মন্তব্যগুলি দেখলেই সবটা স্পষ্ট হয়।

Related Articles

Back to top button