×
বলিউডবিনোদন

Neha Kakkar: ‘পুস্পা’র হিট গানে বালিতে শরীরি হিল্লোলে নেহা কক্কর, বিদ্যুতের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

গতবছরের শেষেই বড়পর্দা কাঁপিয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’। এই ছবিতে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার অভিনয় নজর কেড়েছে দর্শকদের। ছবি ও অভিনয়ের পাশাপাশি পুষ্পার প্রতিটা গান রীতিমতো ঘর লাগিয়েছে দর্শকদের মাথায়। এই ছবির আইটেম নম্বরেই প্রথম দেখা গিয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী সামান্থা-রুথ-প্রভুকে। এই ছবির ‘ও আন্তাভা মাম্মা’ এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সকলেই এই গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। বাদ থাকছেন না তারকা থেকে সাধারণ কেউই। এবার সেই তালিকায় নাম লেখালেন গায়িকা নেহা কক্কর।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই পুষ্পার এই গানের সাথে বানানো একরাশ রিল ভিডিও চোখে পড়ছে। এই গানের সুর ভীষণভাবে আকর্ষণ করেছে দর্শকদের, তা বলাই বাহুল্য। সম্প্রতি নেহা কক্কর গা ভাসালেন এই ট্রেন্ডে। নিজের ইনস্টাগ্রামের পাতায় রিল ভিডিও আকারে শেয়ার করলেন নিজের নাচের ভিডিওটি। বিচের ধারেই গায়িকা বানিয়েছেন এই ভিডিও। তিনি আবারও প্রমাণ করে দিলেন শুধুমাত্র গানেই নয়, নাচেও তিনি বেশ পারদর্শী।

সম্প্রতি পুষ্পার ‘ও আন্তাভা মাম্মা’র সাথে বিচের ধারে নিজের নাচের ভিডিও শেয়ার করে নেহা কক্কর লিখেছেন, ছবিটি তার ভীষণ ভালো লেগেছে সাথে ছবির গানগুলোও। ছবির গানের প্রশংসা করতেই এমন ভিডিও বানিয়েছেন গায়িকা। ভিডিওর ক্যাপশনের নীচে উল্লেখ করে দিয়েছেন ইউটিউবে এই নাচের ভিডিওটি পুরো আছে। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার এই ভিডিওর ভিউজ ১.৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। ৯ হাজারেরও বেশি কমেন্ট পরেছে তার এই ভিডিওতে। নিঃসন্দেহে ভিডিওটিতে নেহা কক্করকে সবসময়ের মতোই মিষ্টি লাগছিলো।

Advertisement

ভিডিওটি শেয়ার করতে না করতেই ভালোবাসায় ভরিয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট করতে দেখা গিয়েছে তার স্বামী রোহনপ্রীত সিং ও ভাই টোনি কক্করকে। গায়িকার ভিডিও কমেন্ট বক্স দেখলেই সেই সমস্ত ইতিবাচক মন্তব্যের দেখা মিলবে।

তবে ইতিবাচকের পাশাপাশি একাধিক নেতিবাচক মন্তব্যও ছুটে এসেছে গায়িকার ভিডিওতে। সেই সমস্ত মন্তব্য কমেন্ট বক্স খুললেই চোখে পড়বে। কেউ বলেছেন গায়িকার এই নাচের ভিডিও দেখে তার হাসি থামছে না। তিনি যেভাবে বিচে নেচেছেন, সে ভাবে ঘরও মোছা যায়। আবার কেউ কেউ তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সবমিলিয়ে আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় নেহা কক্করের এই রিল ভিডিও রীতিমতো ভাইরাল।

Related Articles

Back to top button