বিনোদন

লাল ঘাগরায় সুপারহট ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা, দেখে নিয়ন্ত্রণহীন হলেন ফ্যানরা

সাহসী দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন নম্রতা মাল্লা

Advertisement
Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকারা মোটামুটি সব সময় তাদের ফ্যানেদের নজরেই থাকেন। প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে কোন তারকা কেমন দিন কাটাচ্ছেন সেই সমস্ত খবর থাকে অনুরাগীদের কাছে। অবশ্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে তারকারাও তাদের দৈনন্দিন জীবনযাপন ও কর্মকাণ্ডের ছবি বা ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় পোস্ট করে থাকেন। জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন এবং মাঝে মাঝে লাস্যময়ী পোজে ফটোশুট বা ভিডিও করে ইনস্টাগ্রামে পোস্ট করেন।

Advertisement
Advertisement

জানিয়ে রাখা ভাল, আজকালকার দিনে বলিউডের পাশাপাশি ভোজপুরি তারকারাও দর্শকদের মধ্যে পরিচিত হচ্ছেন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নম্রতা মাল্লা। বিভিন্ন সিনেমাতে তিনি সাহসী দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। অভিনেত্রীর পাশাপাশি নম্রতা একজন নৃত্যশিল্পীও বটে। তাইতো তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করে থাকেন। বেশিরভাগ পোস্ট দেখে লজ্জায় পরে যেতে পারেন আপনিও। খোলামেলা পোশাকে হটবোম্ব অভিনেত্রীকে দেখলে রাতের ঘুম উড়ে যাবে আপনারও।

Advertisement

সম্প্রতি এই ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা একটি ছবি পোস্ট করেছেন যা দেখে নিয়ন্ত্রণহীন হয়েছেন নেটিজেনরা। ভাইরাল ছবিতে মডেল অভিনেত্রী একটি সেক্সি লাল রঙের লেহেঙ্গা পরেছেন যাতে তার টোনড বডি দেখা যাচ্ছে। তাঁর ক্লিভেজ স্পষ্ট ডিপ কাট ব্লাউজে। সেইসাথে ইনটেন্স লুক দিয়ে সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। ছবি পোস্ট করার সাথে সাথেই তা ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ভিডিওটি ১৭ হাজারের বেশি মানুষ লাইক করেছেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button