×
টলিউডবিনোদন

লাল শাড়িতে ঝড় তুললো বাঙালি অভিনেত্রী, দেখুন হট ছবি

Advertisement

কৌশিক পোল্ল্যে: বাংলা ওয়েব সিরিজ যারা নিয়মিত দেখেন তাদের কাছে নয়না গাঙ্গুলি একটি পরিচিত নাম। হইচই অ্যাপের জনপ্রিয় সিরিজ ‘চরিত্রহীন’এ কিরনময়ী চরিত্রে অভিনয় করে রাতারাতি খ্যাতি অর্জন করেন তিনি। তার বোল্ড অভিনয় ও সাবলীল ভাবভঙ্গি মুগ্ধ করেছিল দর্শকদের। মূলত দক্ষিণের ইন্ডাস্ট্রিতেই রাজ জমিয়ে ছিলেন এই বাঙালি কন্যা। ‍‍‌‌এই সিরিজের পরই বাংলায় তার জনপ্রিয়তা রাতারাতি বৃদ্ধি পায়।

Advertisement

বাংলা সিরিজ তাকে অভূতপূর্ব সাফল্য এনে দিয়েছে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় তিনি। নিত্যদিন তার স্টাইল কনসেপ্টে মুগ্ধ হন অনুরাগীরা। সম্প্রতি এক নয়া অবতারে ধরা দিলেন তিনি। লাল শাড়িতে তার হট লুক সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ছবি দেখে নেটিজেনদের মন্তব্য কতখানি আবেগজড়িত সেবার বলে দেবার অপেক্ষা রাখে না।

লকডাউনে সকলের মতো তিনিও গৃহবন্দি। মাঝেমধ্যে নস্টালজিক হয়ে শেয়ার করেছেন ভালো লাগা কিছু মুহূর্তের ছবি। যদিও কলকাতার মেয়ে হিসেবে একটা বাড়তি আকর্ষণ তো কাজ করেই। তিলোত্তমা থেকেই জীবনের সবচেয়ে বেশি আদর, আপ্যায়ন, ভালোবাসা পেয়েছেন এমনটাই দাবি নয়নার। তার সেই অসাধারণ ছবিটি দেখে নিতে অবশ্যই নীচের পোস্টটিতে ক্লিক করুন।

Advertisement

Related Articles

Back to top button