ক্রিকেটখেলা

আইপিএলের প্রথম ম্যাচ বিরাট বনাম রোহিত, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

×
Advertisement

অপেক্ষা আর কিছু সময়ের, শুরু হতে চলছে ভারতীয় ক্রিকেটের মহোৎসব আইপিএল 2021। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) আইপিএল ২০২১ এর উদ্বোধনী খেলায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) মুখোমুখি হবে যা আজ (৯ এপ্রিল) সন্ধ্যায় এমএ চিদাম্বরম স্টেডিয়ামে (চিপক, চেন্নাই) অনুষ্ঠিত হবে। এদিকে দীর্ঘ ছুটির পর আজ মুম্বইয়ের হয়ে মাঠে নামবেন বুমরাহ।

Advertisement

পাকিস্তানের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার কারণে ভারতে দেরিতে আসার কারণে উদ্বোধনী ম্যাচে কুইন্টন ডি ককের উপলব্ধতা নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। তবে প্রতিবেদনে বলা হয়েছে যে তিনি একটি চার্টার্ড ফ্লাইট ব্যবহার করে ভারতে অবতরণ করেছেন এবং সিল করা এক্সিট গেট দিয়ে বের হয়ে গাড়িতে উঠে সরাসরি হোটেলে এসেছেন। এই পরিপ্রেক্ষিতে যদি তিনি ছাড় পান তাহলে তাঁকে বেঙ্গালুরুর বিরুদ্ধে প্রথম ম্যাচে মাঠে দেখা যেতেও পারে। তবে কিউয়ি পেসার অ্যাডাম মিলনের কোয়ারেন্টাইন পর্ব শেষ না হওয়ার কারণে তাঁকে প্রথম ম্যাচে কোনোভাবেই দেখা যাবে না।

দেবদত্ত পাদিককাল প্রশিক্ষণ শুরু করেছেন ফলে তিনি উদ্বোধনী ম্যাচের জন্য উপলব্ধ হতে পারেন। কেন রিচার্ডসন এবং অ্যাডাম জাম্পাকে প্রথম ম্যাচে পাওয়ার সম্ভাবনা নেই।অ্যাডাম জাম্পা তার বিয়ের কারণে আরসিবির প্রথম ম্যাচ মিস করবেন। তিনি ১২ ই এপ্রিল পরবর্তী খেলার জন্য প্রস্তুত হবেন বলে আশা করা হচ্ছে। কিউয়ি ওপেনার ফিন অ্যালেন কোয়ারেন্টাইন নিয়মের কারণে ম্যাচে অংশ নেবেন না। মাঠে নামা নিয়ে শাহবাজ নাদিমও বিতর্কের মধ্যে থাকতে পারেন।

Advertisement

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: ১ রোহিত শর্মা (অধিনায়ক), ২ ঈশান কিষাণ (উইকেটরক্ষক), ৩ সূর্যকুমার যাদব, ৪ হার্দিক পান্ডিয়া, ৫ কায়রন পোলার্ড, ৬ জেমস নিশাম, ৭ ক্রুনাল পান্ডিয়া, ৮ নাথান কাল্টার-নাইল/জয়ন্ত যাদব, ৯ রাহুল চাহার, ১০ ট্রেন্ট বোল্ট, ১১ যশপ্রীত বুমরাহ।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: ১ বিরাট কোহলি (অধিনায়ক), ২ দেবদত্ত পাদিককাল, ৩ এবি ডি ভিলিয়ার্স, ৪ গ্লেন ম্যাক্সওয়েল, ৫ মোহাম্মদ আজহারউদ্দিন (উইকেটরক্ষক), ৬ ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ৭ ওয়াশিংটন সুন্দর, ৮ কাইল জেমিসন, ৯ নবদীপ সাইনি, ১০ মোহাম্মদ সিরাজ, ১১ যুজবেন্দ্র চাহাল।

Related Articles

Back to top button