নিউজবিনোদন

দেশ ছেড়ে চলে যেতে পারেন মুকেশ আম্বানি, জেনে নিন খবরের পিছনের আসল সত্যতা

সবসময় ইন্টারনেট দুনিয়াতে মুকেশ আম্বানির বিলাসবহুল জীবনযাত্রা আলোচিত হয়

×
Advertisement

ভারত তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির নামটা কোনোদিন শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা যাবে। রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। যত দিন যাচ্ছে তাঁর সম্পদের পরিমাণ বৃদ্ধি পেয়েই যাচ্ছে। স্বাভাবিকভাবেই তাঁর বিলাসবহুল জীবনযাপনে রয়েছে রাজকীয়তার ছাপ। তিনি স্বপ্ননগরী মুম্বাইতে বিশাল প্রাসাদ “অ্যান্টিলিয়া” তে থাকেন যার মূল্য প্রায় ১৪ কোটি টাকা। তাঁর বাড়ি একটি সেভেন স্টার হোটেলের সমান। সবসময় ইন্টারনেটের দুনিয়াতে মুকেশ আম্বানির জীবনযাত্রা নিয়ে আলোচনা হয়েই থাকে।

Advertisement

বিলাসবহুল জীবনবাসনের পাশাপাশি মুকেশ আম্বানির যে একটি আইপিএল টিম আছে, তা সকলেই জানেন। আম্বানির স্ত্রী নীতা আম্বানির ব্যবস্থাপনায় এবং পরিচালনায় চলছে আইপিএল টুর্নামেন্টের সবচেয়ে জনপ্রিয় টিম মুম্বাই ইন্ডিয়ান্স। আম্বানির এই দল আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশিবার সেরার শিরোপা পেয়েছে। মালিক হিসেবে দলকে যথেষ্ট ভালোবাসেন আম্বানি। তবে সম্প্রতি একটি বিষয়ের জন্য খবরের শিরোনামে এসেছেন আম্বানি পরিবার।

কিছুদিন আগে এক ব্যক্তি দাবি করেন যে আম্বানি দেশ ছাড়তে চলেছেন। সম্পত্তি নিয়ে তিনি বিদেশের মাটিতে চলে যাবেন। এই খবর সামনে আসতেই হতবাক হয়ে যান সকলেই। স্বভাবতই বিষয়টি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। তবে আপনি কি জানেন কে এই ব্যক্তি? আসলে আম্বানি দেশ ছেড়ে চলে যাবেন এমন মন্তব্য করেছিলেন জনপ্রিয় ফ্লিম ক্রিটিক কেআরকে। আর সেই নিয়ে সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় সর্বত্র আলোচনা চলছে।

Advertisement

তবে আপনাদের জানিয়ে রাখি, কেআরকের বক্তব্য সম্পূর্ণ ভিত্তিহীন। আম্বানি ভারতের মাটিতে এক ব্যাপক সফল ব্যবসায়ী। গোটা দেশজুড়ে তার ব্যবসা ছড়িয়ে রয়েছে। এই মুহূর্তে দেশ ছেড়ে যাবার কোন প্রসঙ্গই আসে না। আর এত বড় খবর সত্যি হলে অবশ্যই আম্বানির কোম্পানি প্রেস মিট করে তা জানাত। তাই বলা যেতে পারে আম্বানির দেশ ছেড়ে চলে যাওয়ার খবর এক ভিত্তিহীন গুজব মাত্র।

Related Articles

Back to top button