×
বলিউডবিনোদন

সাহসী শরীরী আবেদনের খেলায় নেটিজেনদের ঘুম কাড়লেন আয়েশা কাপুর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

নতুন ওয়েব সিরিজ 'সিয়াপা' তে অভিনয় করেছেন আয়েশা কাপুর

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisement

মোটামুটি যারা ওটিটি প্ল্যাটফর্মের সাথে পরিচিত তারা অবশ্যই অভিনেত্রী আয়েশা কাপুরকে চেনেন। এরআগে ‘সিল ২’ ও ‘ঝোল’ ওয়েব সিরিজে বোল্ড চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। এবার আগের হটনেসকেও টেক্কা দিয়ে মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ ‘সিয়াপা’। এই ওয়েব সিরিজ আয়েশা কাপুরের সাথে অভিনয় করছেন সিমরান খান। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হচ্ছে সন্তান এবং স্ত্রীকে নিয়ে। বেশকিছু সাহসী দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে যা ঘাম ঝরাতে পারে নেটিজেনদের।

Advertisement

আসলে আয়েশা কাপুর যে ওয়েব সিরিজে রয়েছেন, তাতে বোল্ড সিন থাকবে না এমন মনে করা, একদমই ঠিক নয়। তিনি বরাবর বেশ সাহসী অভিনেত্রী। উদ্দাম যৌনদৃশ্যে না নেই তার। আর সেজন্যই তো একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যাচ্ছেন তিনি। নতুন প্রকাশিত “সিয়াপা” ওয়েব সিরিজ শারীরিক আবেদনপূর্ণ দৃশ্যে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন তিনি।

অভিনেত্রী আয়েশা কাপুরের সোশ্যাল মিডিয়াতেও ফলোয়ারের সংখ্যা কম নয়। তিনি বেশ সক্রিয় থাকেন ইন্টারনেটের দুনিয়াতে। মাঝেমাঝেই বিভিন্ন ছবি বা রিল ভিডিও পোস্ট করে থাকেন তিনি। ইতিমধ্যেই অভিনেত্রী অনুরাগীরা নতুন প্রকাশিত ওয়েব সিরিজ ট্রেলার ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটি ২ লাখেরও বেশি মানুষ দেখেছেন এবং উল্লেখযোগ্য পরিমাণ মানুষ লাইকও করেছেন।

Related Articles

Back to top button