ভাইরাল & ভিডিও

VIDEO: ‘মনে করি আসাম যাব’, বাড়ির ছাদে অসাধারন নাচ সুন্দরী বৌদির, প্রশংসায় ভরালো নেটদুনিয়া

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি বিশাখা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে , তা বলাই বাহুল্য।

Advertisement

সম্প্রতি নিজের যে ভিডিওর সূত্র ধরে চর্চায় বিশাখা সেটি তিনি চার মাস আগে নিজের ইউটিউব চ্যানেল ‘বিশাখা অফিশিয়াল’ থেকে শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে তার সেই নাচের ভিডিওটি ৮ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে বিশাখাকে সায়রা রেজার গাওয়া ফোক গান ‘মনে করি আসাম যাব’র তালে দেখা গিয়েছে। খোলা আকাশের নীচেই বিশাখা বানিয়েছেন নিজের এই নাচের ভিডিওটি, যা বেজায় পছন্দ করেছেন তার নেটমাধ্যমের ভক্তের একাংশ। প্রশংসাও করেছেন অনেকে, কমেন্টবক্সে চোখ রাখলেই সেই ঝলক মিলবে। উল্লেখ্য, এই ভিডিওটি বানানোর সময় মানানসই সাজেও সেজে উঠেছিলেন তিনি। নীল রঙের একটি ফ্যান্সি শাড়িতে দেখা মিলেছে বিশাখার। নিজের সাজ পূরণ করার জন্য মানানসই অলংকারের পাশাপাশি মাথায় সাদা ফুলও দিয়েছিলেন তিনি। আপাতত জনপ্রিয় ফোক গানে নৃত্য পরিবেশন করে নেটনাগরিকদের অধিকাংশের মাঝে প্রশংসিত বিশাখা।

Related Articles

Back to top button