টলিউডবলিউডবিনোদন

Monalisa: মলদ্বীপে স্বামীর সঙ্গে রোম্যান্টিক লাঞ্চ ডেটে ঝুমা বৌদি, বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী



বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম মোনালিসা। মোনালিসার ভালো নাম অন্তরা বিশ্বাস। অভিনয়ের জন্য কলকাতা থেকে পাড়ি দেন মুম্বাইতে। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। দক্ষিণী সিনেমাতে একের পর আইটেম ড্যান্স করে সকলের মন জিতে নিয়েছেন এই বঙ্গ তনয়া। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন মোনালিসা।

কিছুদিন আগে হইচইতে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে একের পর এল জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় ঝুমা বৌদি। অভিনয় আর নাচ এই দু অস্ত্র করে নিজের কেরিয়ার গুছিয়ে রেখেছেন। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে নিজের ইন্সটাগ্রাম কাঁপান সকলের প্রিয় ঝুমা বৌদি। সম্প্রতি স্বামী তথা ভোজপুরী অভিনেতা বিক্রম সিং রাজপুতের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে একের পর এক ছবি অনুগামীদের জন্য শেয়ার করেই চলেছেন তিনি। অভিনেত্রী ছবি শেয়ার করতেই তা দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

অভিনেত্রীকে বেশিরভাগ ছবিতে বিকিনি লুকেই দেখা যাচ্ছে। কখনো নীল আবার কখনো আকাশী বিকিনিতে নেটদুনিয়াতে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মোনালিসা। মলদ্বীপের সুন্দর মনোরম আবহাওয়াকে উপভোগ করছেন লাস্যময়ী ঝুমা বৌদি। মলদ্বীপের বিলাসবহুল হোটেলের পুলের ধারে একাধিক লাস্যময়ী আর হট বিকিনি ফটোশ্যুট সেরেছেন তিনি। আবার বিক্রান্তের সঙ্গে ফ্লোটিং রোম্যান্টিক ব্রেকফাস্ট করতে দেখা যায় ঝুমা বৌদিকে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

এখন সোশ্যাল মিডিয়া মোনালিসা ঝড় বইছে৷ পুরুষদের ঘুম উডেছে সেক্সি অভিনেত্রীর ছবি দেখে।
ধারাবাহিকের ব্যস্ত শিডিউল থেকে এখন ছুটির মেজাজে রিল্যাক্স মুডে দেখা গেছে ভোজপুরী নায়িকাকে। অভিনেত্রীকে কোনও ছবিতে নীল জলে পা ভেজানো তো আবার কোনও ছবিতে পুলের ধারে ফ্লন্ট করে শুয়ে পোজ দিয়েছেন মোনালিসা। বয়স ৩৮ হলেও অভিনেত্রীর শরীর থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামার। মলদ্বীপের এই হট অবতার শেয়ার হতেই হু হু করে ভাইরাল নেট দুনিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles

Back to top button