×
ক্রিকেটখেলা

খোলা পিঠে পোশাকহীন দেহে স্ত্রী’র সঙ্গে অন্তরঙ্গ শামি, ছবি ফাঁস নেটদুনিয়ায়

Advertisement

কৌশিক পোল্ল্যে: উন্মুক্ত শরীরে এ যেন এক নয়া হট অবতারে নেটদুনিয়ায় ধরা দিলেন প্রাক্তন মডেল হাসিন জাহান, খোলা পিঠে তার সাড়া জাগানো হট লুক নজর কেড়েছে নেটদুনিয়ায়। সেই সঙ্গে ছবিতে বাড়তি পাওনা হিসেবে উপস্থিত মডেলের স্বামী ও ভারতীয় ক্রিকেটের অন্যতম প্লেয়ার মহঃ শামি। স্ত্রী’র সঙ্গে অন্তরঙ্গ শামির শরীরেও নেই কোনো পোশাক। ছবি পোস্ট হবার পরপরই সোশ্যাল মিডিয়ায় নানান সমালোচনার মুখে পড়তে হল এই দম্পতিকে।

Advertisement

ছবিটি কোনো উষ্ণ ফটোশ্যুটের বলেই অনুমান করছেন নেটাগরিকদের একাংশ। তার উপর ছবির উস্কানিমূলক হট ক্যাপশন পোস্টটিকে আরও বিতর্কিত করে তুলেছে। শামির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের এই ছবি শেয়ার করে হাসিন লেখেন, ‘যেদিন তুই কিচ্ছু ছিলিস না, তখন আমি পবিত্র ছিলাম। আজ তুই কিছু হয়ে গিয়েছিস তাই আমি অপবিত্র হয়ে গেলাম। মিথ্যার পর্দা দিয়ে সত্যকে ঢাকা যায়না।’

এহেন পোস্টে স্বাভাবিকভাবেই দম্পতির দিকে তীর্যক মন্তব্যের তীর আসতে শুরু করে। যদিও এ বিষয়ে উভয়েই কোনোরূপ মন্তব্য করতে চাননি। উষ্ণ ও অন্তরঙ্গ ছবি পোস্ট করা আজকাল ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে কিন্তু মানবতার আদিম রূপ বা নিজের স্বরূপ জনসমক্ষে প্রকাশ করা আধুনিকতা নাকি নগ্নতা সেই বিষয়েই সরগরম হচ্ছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

বিশেষত ভারতীয় ক্রিকেটারের এরকম খোলামেলা ছবি কিছুতেই হজম করতে পারছেন না তার ভক্তরা। পূর্বে এই যুগলের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছিল বেশ কয়েকবার। প্রকাশ্যে শামির বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ আনেন হাসিন। যদিও সম্পর্কের তিক্ততা এখন খানিক গলেছে ফলে উভয়ের মিষ্টি রসায়ন ধরা পড়ল ছবিতে।

Related Articles

Back to top button