টলিউডবাংলা সিরিয়ালভাইরাল & ভিডিও

Mithai:  গলায় গলায় বন্ধুত্ব টেসবুড়ির সঙ্গে মিঠাই রানীর, ছাদেই হচ্ছে দুই জায়ের ভাব! রইলো ভিডিও

জি বাংলার ‘মিাঠাই’ একে একে পেরিয়ে যাচ্ছে একের পর এক রেকর্ড। এর আগে কোনও ধারাবাহিক এভাবে একটানা নম্বর ১-র জায়গা ধরে রাখতে পারেনি টিআরপি তালিকায়। উচ্ছেবাবু আর তুফান মেলের দুষ্টু মিষ্টি রোম্যান্স হোক বা তোর্সা ওরফে টেস আর সোমের শয়তানি, দর্শকদের কাছে প্রিয় প্রতিটা চরিত্র। মোদক পরিবারের সকল সদস্যের রসায়ন, মিঠাই আর সিড ছাড়া বাকিদের দুষ্টু মিষ্টি প্রেম, যৌথ পরিবারের সকল ওঠা নামা ভীষণ পছন্দের দর্শকদের। এক নম্বরে থাকার জন্য পরিচালক প্রতি সপ্তাহে গল্পে নানান ট্যুইস্ট আনেন। এবারে ফের নতুন টুইস্ট আসতে দেখা গেল ধারাবাহিকে।

তোর্সা অর্থাৎ টেস বুড়ি এখন মিঠাই রানীর বড় জা।
মিঠাই তোর্সাকে পছন্দ করলেও টেস বুড়ি মিঠাই রানীকে একেবারেই পছন্দ করে না। সিডকে ভালোবাসত তোর্সা, তার সাথে মিঠাইয়ের বিয়ে কোনোভাবে মেনে নিতে পারেনি। সিড আর মিঠাইয়ের থেকে প্রতিশোধ নিতে আপাতত সিডের দাদা সোমকে বিয়ে করে ফেলেছে। এখন মিঠাই তোর্সাকেও অপছন্দ করছে কারণ টেস বুড়ির ঠেস দিয়ে কথা বলা, লোকের খারাপ করতে চাওয়ার স্বভাবের জন্য। তবে যাই হোক এখন মোদক বাড়ির বউ তোর্সাও। আর দুই জায়ের সংসার কেমন হবে তা দেখার জন্য উদগ্রীব মা কাকিমারাও।

রিল লাইফে মিঠাই আর তোর্সার মধ্যে যতই লড়াই চলুক রিয়েল লাইফে তাঁদের বন্ডিং কিন্তু বেশ মধুর। গল্পে টেস মিঠাই শত্রু হলেও বাস্তবে সৌমিতৃষা আর তন্বী বিবিএফ! একে অপরকে চোখে হারায়। শ্যুটিং এর ফাঁকে সময় পেলেই একসাথে গল্প করেন, ছবি তোলেন, নানান মজার মজার রিল ভিডিও বানান। এবার জি বাংলার তরফে একটা রিল ভিডিও শেয়ার করা হল তাঁদের। বাংলা গানে দুই বিএফ একটি চেয়ারে বসে সেটের সাজে রিল ভিডিও বানালেন। এই ভিডিও দেখে মন ভরে গেল সকল ‘মিঠাই’ ভক্তদের। তবে অনেকেত গাল ফুলল সিডাই অনুগামীদের। কারণ কবে থেকে তাঁরা আবদার করে আসছে সিড আর মিঠাইয়ের রিল দেখার! কিন্তু তা আর হচ্ছে না। এবারেও সেই একই আবাদর জমা পড়ল জি বাংলার কাছেও। তবে টেস আর মিঠাইয়ের এই ভিডিও বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button