Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

‘শুভেন্দুর কি হল? টাকা তো উনিও নিয়েছিল’, বিচার নিয়ে প্রশ্ন তুললেন খোদ নারদ কর্তা

২০১৪ সালে সাংবাদিক ম্যাথু স্যামুয়েল ব্যবসায়ী ছদ্মবেশে স্টিং অপারেশন করেছিলেন

×
Advertisement

সকাল থেকেই বঙ্গ রাজনীতি তোলপাড় হয়ে আছে তৃণমূল নেতাদের নারদ কান্ডে গ্রেপ্তারি প্রসঙ্গ নিয়ে। সকাল সকাল সিবিআই গোয়েন্দা দল তৃণমূল বিধায়ক ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও অন্যদিকে শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে। তাদের ইতিমধ্যেই সিবিআই প্রধান দপ্তর নিজাম প্যালেসে আনা হয়েছে। আজই চার্জশিট পেশ করবে সিবিআই। তবে ইতিমধ্যেই একটি প্রশ্ন করছে যে তদন্তের জন্য গ্রেপ্তার করলে শুভেন্দু অধিকারীকে কেন গ্রেফতার করা হলো না। এই বিষয়ে সাংবাদিক ম্যাথু স্যামুয়েল বলেছেন যে, “দীর্ঘদিনের অপেক্ষা ফলপ্রসূ হয়েছে। কিন্তু নারদ মামলায় কেন শুভেন্দু অধিকারী কে গ্রেফতার করা হলো না?”

Advertisement

আসলে ২০১৪ সালে ব্যবসায়ীর ছদ্মবেশে কয়েকজন নেতার হাতে টাকা তুলে দিয়েছিলেন সাংবাদিক ম্যাথু স্যামুয়েল। তিনি পুরো ঘটনাটি গোপন ক্যামেরায় রেকর্ড করেছিলেন। সেই রেকর্ডিং ২০১৬ সালের বিধানসভা নির্বাচনের আগে তিনি ফাঁস করেন। এই নিয়ে বঙ্গ রাজনীতিতে ব্যাপক তোলপাড় হয়। গোপন ভিডিওতে একাধিক তৃণমূল নেতাকে টাকা নিতে দেখা গিয়েছিল। এমনকি বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী সেই ভিডিওতে টাকা নিতে দেখা যায়। কিন্তু আজ তাকে গ্রেপ্তার করা হয়নি।

এই বিষয়ে ম্যাথু স্যামুয়েল একটি ভিডিও বার্তায় বলেছেন, “আমি সবে জানতে পারলাম যে নারদ মামলায় সিবিআই সুব্রত মুখোপাধ্যায়, ববি হাকিম সহ তৃণমূল কংগ্রেসের কয়েকজন শীর্ষ নেতাকে গ্রেপ্তার করেছে। এটা দীর্ঘদিনের বিচার। আমি কাজ নিজে করেছিলাম এবং জনসমক্ষে এনেছিলাম। অবশেষে আমি আমার কাজের ফল পেলাম। পুরোটাই দুর্নীতির বিরুদ্ধে লড়াই। তবে শুভেন্দু অধিকারীও আমার থেকে টাকা নিয়েছিল। সেটা রেকর্ড করা আছে। তাহলে তাকে গ্রেফতার করা হলো না কেন? সবার জন্য বিচার এক হওয়া উচিত।”

Advertisement

Related Articles

Back to top button