টেক বার্তা

Maruti Suzuki Alto গাড়ির এরকম স্টাইলিশ লুক দেখে আপনিও হয়ে যাবেন অবাক, দেখুন দাম এবং ফিচার

আর কিছুদিনের মধ্যেই এই গাড়ির নতুন ভার্সন আসতে চলেছে মার্কেটে

×
Advertisement

ভারতে যে সমস্ত গাড়ির কোম্পানি সব থেকে বেশি জনপ্রিয় তার মধ্যে অন্যতম হলো মারুতি সুজুকি। এই মুহূর্তে এই কোম্পানির alto গাড়িটি ভারতীয় বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই কোম্পানির অলটো গাড়ির কদর এই মুহূর্তে ভারতীয় বাজারে অত্যন্ত বেশি। আপনারা যদি দারুন ফিচারসমৃদ্ধ কোন গাড়ি কিনতে চান একেবারে সস্তার মধ্যে তাহলে মারুতি সুজুকি অল্টো আপনার কাছে সব থেকে ভালো অপশন। তবে, সম্প্রতি ভারতের জনতার জন্য maruti suzuki তাদের নতুন Alto নিয়ে আসতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। এর নতুন স্টাইলিশ লুক দেখে আপনিও একেবারে চমকে যাবেন। তার সাথেই আপনারা পেয়ে যাবেন দুর্দান্ত কিছু ফিচার এবং খুব কম দামের মধ্যেই এই গাড়ি আপনারা কিনে ফেলতে পারবেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, maruti suzuki alto 800 এর নতুন ভার্সন ইতিমধ্যেই বাজারে লঞ্চ করে দিয়েছে মারুতি সুজুকি কোম্পানিটি। লেটেস্ট জেনারেশন সুজুকি হার্টরেকট প্ল্যাটফর্মের উপর তৈরি হতে চলেছে এই নতুন গাড়িটি। এই গাড়ির ডিজাইন একেবারে অত্যাধুনিক এবং তার সাথেই আপনারা পেয়ে যাবেন দুর্দান্ত মাইলেজ। সূত্রের খবর অনুযায়ী নতুন মারুতি সুজুকি অল্টো অনেকটা maruti suzuki s-presso গাড়ির ডিজাইনের উপর নির্ভর করে তৈরি করা হয়েছে। এই গাড়িতে আপনারা পেয়ে যাবেন ড্যাশবোর্ড এবং অন্যান্য বিভিন্ন ফিচার।

ফিচারের ব্যাপারে বলতে গেলে এখানে আপনারা পেয়ে যাবেন টাচ স্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার এবং আরো কিছু অত্যাধুনিক ফিচার। তবে এই নতুন মডেলের দাম আগের মডেলের থেকে কিছুটা বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

এই মুহূর্তে maruti suzuki alto গাড়ির দাম ৩.১৫ লাখ থেকে শুরু হচ্ছে এবং এর সর্বাধিক দাম ৪.৮২ লাখ টাকা। তবে এই নতুন মারুতি সুজুকি অলটোর দাম কিছুটা বেশি হতে পারে। মোটামুটি পাঁচ লক্ষ টাকার কিছুটা বেশি দামে পাওয়া যাবে এই গাড়ি। সে দিক থেকে দেখতে গেলেও এই গাড়িটা কিন্তু এখনো পর্যন্ত বেশ সস্তা। যদি আপনারা খুব কম দামের মধ্যে একটি দুর্দান্ত গাড়ি কিনতে চান তাহলে এটা হতে পারে আপনার প্রথম পছন্দ।

Related Articles

Back to top button