×
বিনোদনবলিউড

নাইটি পরে পার্টিতে গিয়েছিলেন অভিনেত্রী মানসী চিল্লার, ব্যাকলেস পোশাক নিয়ে কটূক্তির শিকার

Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মানসী চিল্লার। ২০১৭ সাল থেকে বিনোদন জগতে পা রেখেছেন তিনি। মডেলিং দিয়ে শুরু করেছিলেন নিজের কেরিয়ার। ‘পৃথ্বীরাজ’ ছবির সূত্র ধরেই পা রেখেছিলেন বড়পর্দায়। ইতিমধ্যেই দর্শকদের মাঝে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ২৫ বছর বয়সে পা দিলেন তিনি। সেই উপলক্ষেই করেছেন মধ্যরাত পর্যন্ত পার্টি। পার্টি থেকে বেরোনোর সময় পাপারাজিৎদের ক্যামেরায় হট লুকেই ধরা দিয়েছেন মানসী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। আগের থেকে অনেক বেশি অ্যাক্টিভ হয়ে গেছেন তিনি। নিজের একাধিক হট ছবি প্রায়ই অভিনেত্রী শেয়ার করে থাকেন। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তাকে একঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। সম্প্রতি নিজের জন্মদিনে একটি গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক নামিদামি তারকারা।

Advertisement

নিজের জন্মদিনে হট লুকে দেখা গিয়েছে তাকে। গোলাপি রঙের গ্লসি শর্ট ওয়ানপিসে পাপারাজিৎদের ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অভিনেত্রী। পাপারাজিৎদের ক্যামেরার সামনে এই সাজেই পোজ দিয়েছিলেন অভিনেত্রী। হাসি মুখেই ছবি তুলেছেন অভিনেত্রী। বর্তমানে মানসী চিল্লারের এই সাজের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। উল্লেখ্য, ২৫ বছরের জন্মদিনে মানসীকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তারকা থেকে সাধারণ সকলেই। সোস্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।

Related Articles

Back to top button