বিনোদনবলিউড

মহিলারা বক্ষ বিভাজিকা দেখিয়ে কী সুখ পান? অভিনেত্রীর ছবি নিয়েই বিতর্কের ঝড় সোশ্যাল মিডিয়ায়

×
Advertisement

বলিউডের তারকারা কোন না কোন কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। বিশেষ করে বলিউডের অভিনেত্রীদের প্রায়ই বিতর্কে জড়াতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি এক ব্যক্তির টুইটকে ঘিরে শোরগোল পড়েছে নেটমাধ্যমে। ক্ষুব্ধ হয়েছেন একদল নেটনাগরিক। এই মুহূর্তে নিমরত কৌরের একটি ছবিকে ঘিরেই চলছে বিতর্ক।

Advertisement

সম্প্রতি দেবাঙ্গ নামের এক ব্যক্তি নিজের টুইটার হ্যান্ডেলে অভিনেত্রীর একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেত্রীকে কালো রঙের ডিপনেক পোশাকে দেখা গিয়েছে। যেখানে তার বক্ষ বিভিজিকা ছিল উন্মুক্ত। ‘দ্যা কপিল শর্মা শো’ থেকেই অভিনেত্রীর এই ছবিটি নেওয়া হয়েছে, তা স্পষ্ট।

এই ছবিটি শেয়ার করে ঐ ব্যক্তি গোটা সোশ্যাল মিডিয়ার নেটনাগরিকদের কাছে প্রশ্ন রেখেছেন, মহিলারা নিজেদের বক্ষ বিভিজিকা দেখিয়ে কি মজা পান? তারা কি কারণে এমন পোশাক পরে আসেন ক্যামেরার সামনে? তারা কি এই ধরনের পোশাকের মাধ্যমে পুরুষদের আকৃষ্ট করতে চান নিজেদের দিকে? আর তা যদি না চান, তাহলে তারা কেন এই ধরনের পোশাক পরেন?

Advertisement

সম্প্রতি এই ব্যক্তির বক্তব্য শুনে রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন নেটনাগরিকদের একাংশ। বিশেষ করে মহিলারাই এই পোস্টে ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ সরাসরি লিখে জানিয়েছেন, এমন ধরনের পোশাক পরে মহিলারা নিজেদের আত্মবিশ্বাস এবং ভাল থাকার বহিঃপ্রকাশ ঘটান। আবার কেউ প্রশ্ন তুলেছেন, পুরুষরা যখন নিজেদের পেশিবহুল শরীর দেখিয়ে ছবি তোলেন কিংবা শেয়ার করেন তখন তো কাউকে প্রশ্ন তুলতে দেখা যায় না! তবে শুধুমাত্র মহিলাদের ক্ষেত্রেই কেন এই ধরনের প্রশ্ন উঠবে? সম্প্রতি এই প্রসঙ্গ নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার পাতায়। দেবাঙ্গ নামের এই ভদ্রলোকের সাথে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়েছেন একাধিক নেটনাগরিক।

Related Articles

Back to top button